বলিউড তারকাদের কোনো অনুষ্ঠান আর তিনি উপস্থিত থাকবেন না, এমনটা কখনোই কল্পনা করা যায় না! সেলিব্রেটি থেকে স্টার কিডসদের সঙ্গে তার মাখো মাখো বন্ধুত্ব নজর কেড়েছে সবার। জাহ্নবী কাপুর থেকে সারা আলি খান, সুহানা খান থেকে অনন্যা পাণ্ডে, কিংবা রাধিকা মার্চেন্টের সঙ্গে প্রায়ই তাকে বিভিন্ন পার্টিতে দেখা যায়।  কথা হচ্ছে ওরহান আওয়াত্রামানি ওরফে ওরিকে নিয়ে।

সম্প্রতি অভিনয়ে ডেবিউ হয়েছে 'ইন্টারনেট স্টার' ওরির। সৌজন্যে পরিচালক ও প্রযোজক করণ জোহর। আসলে করণের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এক সাক্ষাৎকারে ওরি জানান, মানুষ ভাবে যে তিনি অভিনয় করতে পারেন। কিন্তু এটি সত্যি নয়। দীর্ঘ পথ চলার পরে তিনি এই স্থানে পৌঁছেছেন।

ওরি বলেন, করণ জোহর এবং আমি বন্ধু। আমাদের পার্টিতে দেখা হয়, কথা হয়। দুজনের ভালো বন্ডিং আছে। কিন্তু ক্যামেরার সামনে আমরা বন্ধু নই। করণ ইন্ডাস্ট্রির একজন সিনিয়র। তিনি হলেন করণ জোহর। অনেক কিছু অর্জন করেছেন। সেটে আমরা বন্ধু না।

তিনি আরও বলেন, সেটে আমি করণ জোহরের প্রতি খুব পেশাদার। এভাবেই আমি তাকে সম্মান জানাই। আমাদের বন্ডিং ক্যামেরার পেছনে। এজন্যে সেটে গিয়ে আমি এমন আচরণ করব না যে, মনে হয় আমরা বন্ধু। কারণ করণ জোহরের সময় গুরুত্বপূর্ণ। এটি একটি কাজের সেটআপ। তিনি একজন অভিজ্ঞ অভিনেতা। একজন অভিজ্ঞ পরিচালক। একজন অভিজ্ঞ প্রযোজক। তিনি কী করেছেন সেটা আমার আর নতুন করে বলার দরকার নেই।

তিনি বলেন, ২৪ সেপ্টেম্বর আমার ভিডিও করার এক বছর পূর্ণ হবে। আমার শুট করা প্রথম রিলের এক বছর পূর্তি হবে। ৬০ সেকেন্ডের রিলস তৈরি করতে আমার ৮ ঘণ্টা সময় লেগেছিল।

প্রসঙ্গত, ইন্ডিয়া টুডে কনক্লেভে ওরিকে প্রশ্ন করা হয়, গুগল সার্চ করলেই তাকে নিয়ে একটাই প্রশ্ন আসে, যে ওরি কেন এত জনপ্রিয়? উত্তরে তিনি বলেন, আমার পোজ, হাঁটাচলা ও কথা বলার ভঙ্গিমাতেই আমি পপুলার। এছাড়া আমি তারকা সন্তানদের 'অ্যান্ড ফ্রেন্ডস'। আসলে আমি এই অ্যান্ড ফ্রেন্ডসটাকে পেশাগতভাবে নিয়ে নিয়েছি। বলা চলে প্রফেশনাল অ্যান্ড ফ্রেন্ডস। আর এভাবেই আমি জনপ্রিয় হয়েছি। অবশ্যই আমার জনপ্রিয়তার পেছনে স্টার কিডসের অবদান তো রয়েছে।

এসকেডি