দীর্ঘ আট বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু জুটি। তবে বিয়ের চার বছরের মাথায় আচমকাই ভেঙে যায় তাদের সংসার। ২০২১ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি। 

এরপর গেল তিন বছরে সামান্থা সিঙ্গেল থাকলেও সম্প্রতি নতুন করে বিয়ের পিঁড়িতে বসেছেন নাগা চৈতন্য। দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী সবিতা ধুলিপাড়ার গলায় মালা দিয়েছেন তিনি। 

ইতোমধ্যেই তাদের বাগদান সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার (৮ আগস্ট) চার হাত এক হয় এই জুটির। হায়দরাবাদেই সম্পন্ন হয়েছে বিয়ের আয়োজন। 

এদিকে ৮ আগস্ট জীবনের নতুন ইনিংস শুরু করতেই, ভক্তরা সামনে এনেছে আরও একটি তথ্য। এই দিনেই নাকি নাগা চৈতন্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তার প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভু। 

তাই অভিনেত্রীর অনুরাগীদের মতে, সামান্থার ওপর প্রতিশোধ নিতে ৮ আগস্টই ফের বিয়ে করে জীবনের নতুন ইনিংস শুরু করলেন এই নায়ক। 

নাগা চৈতন্যর বাবা দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের কথাতেও সেই একই ইঙ্গিত মিলেছে। এই অভিনেতা জানান, সামান্থার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তার ছেলে। তখনই তার জীবনে সবিতার আগমন হয়। যাকে নিয়ে সে বর্তমানে খুবই খুশি। 

প্রসঙ্গত, নাগা-সামান্থা জুটিকে দক্ষিণ ভারতের জনপ্রিয় জুটির একটি মনে করা হতো। ২০০৯ সালে ‘ইয়ে মায়া চেসেভে’ সিনেমার সেট থেকেই তাদের প্রেমের শুরু। দীর্ঘ আট বছর প্রেমের পর ২০১৭ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। চার বছরের দাম্পত্য জীবনের পর হঠাৎই তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে।

এনএইচ