মাস খানেক আগেই বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। বিয়ের পরপরই হানিমুনে চলে যান এই দম্পতি। সেখানে গিয়ে দারুণ কিছু সময় কাটিয়েছেন দুজন।  

এরই মধ্যে স্ত্রীর স্বভাবে নাকি অতিষ্ঠ জাহির! শনিবার রাতে ইনস্টাগ্রামে একটি স্টোরি ভাগ করে নেন তিনি। সেখানেই স্পষ্ট জানান, কীভাবে তাকে সমস্যার মধ্যে পড়তে হয়েছে সোনাক্ষীর স্বভাবের কারণে।

স্বামীর দেওয়া সেই স্টোরি আবার ভাগ করেছেন সোনাক্ষী নিজেও। তিনি আবার সেখানে অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘কী খুব মজা লুটছেন তো...’। কিন্তু ঠিক কী ঘটেছিল জাহির আর সোনাক্ষীর মাঝে?

শনিবার রাতে কোনও পার্টিতে গিয়েছিলেনে এই দম্পতি। কিন্তু নিজের স্বভাব অনুযায়ী সোনাক্ষী তাড়াহুড়া করে ফেলেন। জাহিরের দাবি, তাঁরা সময়ের থেকে প্রায় এক ঘণ্টা আগে পৌঁছে যান পার্টিতে। 

সেই মুহূর্তের ভিডিও ধারণ করে অভিনেত্রীর স্বামী লেখেন, ‘সময় নষ্ট করছি কারণ, বেবির স্বভাবসুলভ সময়ানুবর্তিতায় পার্টিতে এক ঘণ্টা আগে পৌঁছেছি আমরা।’ 

ভিডিওতে দেখা যায়, জাহিরের কাঁধে মাথা রেখে বসে রয়েছেন সোনাক্ষী। এরপর উঠে বসে হাসতে শুরু করেন। 

সোনাক্ষী নিজে এই স্টোরিগুলি ভাগ করেছেন। তারইসঙ্গে রয়েছে আরও একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, দম্পতির সঙ্গে রয়েছেন নীভা শেঠ, শালীন শেঠ, অর্পিতা খানও। বোঝাই যাচ্ছে, এ ছবি সেই পার্টিরই।

গত জুন মাসে দীর্ঘদিনের প্রেমিক জাহিরকে বিয়ে করেছেন সোনাক্ষী। ভিন্ন ধর্মে বিয়ে করা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। এমনকি সিনহা পরিবারেও নাকি বহু অশান্তি হয়েছে। কিন্তু বিয়ের পর সোনাক্ষী সুখেই রয়েছেন স্বামীর সঙ্গে। 

এনএইচ