আলিয়া ভাটের সঙ্গে সংসার করছেন, এক সন্তানের বাবাও তিনি। এক সময় তার প্রেম ও সম্পর্ক ছিল বি-টাউনের চর্চিত বিষয়। বিশেষ করে, দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফের সঙ্গে প্রেম ভাঙার পর ‘ক্যাসানোভা’ তকমাও পেয়েছিলেন এই অভিনেতা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন, মানুষ পুরো সত্যিটা এখনও জানেন না। শুধু তাকেই সকলে প্রতারক ভেবে এসেছেন।

সম্পর্ক নিয়ে রণবীর কাপুর এক সাক্ষাৎকারে বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে সবাই আমাকে ‘খেলুড়ে’ ভাবতেন, যিনি শুধুই অভিনেত্রীদের সঙ্গে প্রেম করে বেড়ান। তা হলে, একটা গল্প বলি। আমি তিন বছর ৯ মাসের জন্য নিউ ইয়র্কে ছিলাম। ওই গোটা সময়ে আমি কারও সঙ্গে প্রেম করিনি। তার আগে স্কুলে আমার এক প্রেমিকা ছিল। কিন্তু নিউ ইয়র্কে চলে আসার পর আমি ঠিক করি, আর প্রেম নয়। এ বার কাজে মন দেব।

রণবীর দাবি করেন তিনি প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত ছিলেন। তিনি বলেন, হ্যাঁ, এটা ঠিক, আমি দুজন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। কিন্তু সেটাই আমার পরিচয় হয়ে গেছে। আমাকে ঠগবাজ, প্রতারকের তকমাও দেওয়া হয়েছে, এখনও বলা হয়। এসব নিয়ে আমি ভাবি না, কারণ সম্পূর্ণ সত্য মানুষ আজও জানে না। আমি অন্য কারও মতো এ সব নিয়ে কথাও বলিনি, কারণ এগুলো খুব ব্যক্তিগত বিষয়। কিন্তু এগুলো নিয়ে আলোচনা হয়েছে। এগুলো বলে কেউ যদি আনন্দ পান, তা হলে আমার কিছু বলার নেই।

২০০৮ সালে প্রেম শুরু দীপিকা ও রণবীরের। সেই সম্পর্ক টেকেনি। দীপিকা দাবি করেছিলেন, রণবীর সম্পর্কে প্রতারণা করেছেন। তার পরই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। দীর্ঘ দিনের সেই সম্পর্কও পরিণতি পায়নি। 

এমএসএ