অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে ছিল তারকাদের মেলা। সেখানে যারা নজর কেড়েছিলেন সবচেয়ে বেশি, তাদের মধ্যে অন্যতম সালমান খান। কালো রঙের স্যুট পরে হাজির হয়েছিলেন বলিউডের ভাইজান। চিরাচরিত মেজাজে প্রবেশ করেছিলেন রাজকীয় বিয়ের আসরে। যদিও সালমানের পোশাক নয়। এবার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল তার হাতঘড়ি।

হীরা খচিত এই হাতঘড়ির দাম নাকি আকাশছোঁয়া। অনন্ত-রাধিকার বিয়ের নানা ভিডিওয় যত বার সালমানকে দেখা গেছে, ততবার নজর কেড়েছে তার সেই হাতঘড়ি। ‘পটেক ফিলিপ’ ব্র্যান্ডের অ্যাকোয়ানট লুস রেনবো হট জুয়েলারি নামের এই ঘড়িটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৩ কোটি টাকা। এই হাতঘড়িতে খচিত রয়েছে ১৩০টি হীরা। এছাড়াও ঘড়ির পুরো ডায়াল ঘিরে রয়েছে নানা রঙের ৭৭৯টি পাথর, যার ফলে রংধনুর মতো রঙিন আভা তৈরি হয়েছে ঘড়িতে। ঘড়ি ও রিস্টলেট নিয়ে বরাবরাই খুব শৌখিন সালমান। তাই আম্বানিদের বিয়েতেও ঘড়ির বিষয়ে সচেতন ছিলেন তিনি।

অনন্ত-রাধিকার বিয়ে এক প্রকার ফ্যাশন শোয়ে রূপ নিয়েছিল। সেই শোতে সাজ পোশাকে জায়গা করে নেন সালমানও। বিয়ের আসর থেকে ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে দেখা গেছে গানের সঙ্গে পা মেলাচ্ছেন সালমান। শাহরুখ খানের সঙ্গেও আম্বানিদের বিয়েতে মন খুলে নেচেছেন ভাইজান। ‘টাইগার’ ও ‘পাঠান’-এর সেই নাচ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

উল্লেখ্য, ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, করণ জোহর, অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুর প্রমুখ।

এসএসএইচ