বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন। তাকে নিয়ে বলিউডে আলোচনা এখন তুঙ্গে। শোনা যাচ্ছে ঐশ্বরিয়া নাকি বচ্চন পরিবার থেকে আলাদা হয়ে যাচ্ছেন। অথচ তিনিই একটা সময় বচ্চন পরিবারের বিপদে পাশে এসে দাঁড়িয়েছিলেন। অমিতাভ বচ্চন প্রযোজনা প্রতিষ্ঠান খোলার পর যে বিপত্তি হয়েছিল তা অনেকেরই জানা।

প্রতিষ্ঠানের নাম এবিসি, ২০০০ সালের দিকে দেউলিয়া ঘোষণা করে পথে ছিলেন বিগ বি। হয়ে গিয়েছিলেন সর্বস্বান্ত। ধারের টাকা পরিশোধ করতে গিয়ে অভিষেক বচ্চনের পড়াশোনাতেও টান পড়েছিল।

সেই মুহূর্তে ঘুরে দাঁড়াতে পাশে ছিল একটাই প্রতিষ্ঠান সোনি। শুরু হয়েছিল কউন বনেগা ক্রোড়পতি। পাশাপাশি মহব্বতে ছবি দিয়ে কামব্যাক করেছিলেন অমিতাভ বচ্চন। বন্ধ হয়ে গিয়েছিল তার প্রযোজনা প্রতিষ্ঠান। এরপর অবশ্য এ নিয়ে আর কিছু শোনা যায়নি।

তবে শোনা যায়, মার্কেটে বহু ধার হয়ে গিয়েছিল অমিতাভ বচ্চনের। সেই পরিস্থিতি সামলে উঠতে অনেকটা সময় নিয়েছিলেন তিনি। একের পর এক ফ্লপ ছবিও বলিউডে একটা সময় করতে থাকেন অমিতাভ। হাতে টাকা কমে যায়। এমন সময় করের টাকাও দিতে পারছিলেন না তিনি। সেই সময় ঐশ্বরিয়া ক্যারিয়ার উজ্জ্বল সময়ে। শোনা যায়, তিনি নাকি শ্বশুরকে দিয়েছিলেন মোট ২১ কোটি টাকা। যদিও সেই টাকাটা দিয়েছিলেন ধার হিসেবে।

যদিও এ নিয়ে প্রকাশ্যে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি কাউকেই। তবে এখন ঠিক উল্টো খবরে তোলপাড় নেটপাড়া। যেখানে একের পর এক খবর ছড়িয়ে পড়তে দেখা যাচ্ছে বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক খুব একটা মধুর নয় ঐশ্বরিয়ার, ভাঙছে নাকি সংসারও। তবে এ খবরে মুখে কুলুপ এঁটেছে পরিবার। বরং তাদের একসঙ্গেই দেখা গেছে বারবার।

এসএসএইচ