বলিউডের পাওয়ার কাপল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল খুব ভালো করেই জানেন ভক্তদের হৃদয় কীভাবে জিতে নিতে হয়। অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থলে পা রেখে আরও একবার সেটাই প্রমাণ করলেন এ তারকা জুটি। লাল শাড়িতে ছিমছাম সাজেই সকলকে মুগ্ধ করলেন ক্যাটরিনা, অন্যদিকে শেরওয়ানিতে ভিকিকেও দেখাচ্ছিল দুর্দান্ত।

এই বিয়ের অনুষ্ঠানের জন্য ক্যাটরিনা কাইফ বেছে নিয়েছিলেন তারকা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা একটি উজ্জ্বল লাল রঙা শাড়ি। আর শাড়ির পাড়ে ফুটে উঠেছে সোনালি কাজ। এই লাল শাড়ির সঙ্গে অভিনেত্রী পরেছিলেন একটি ম্যাচিং ফুলহাতা ব্লাউজ। 

আর বরাবরের মতোই মাঝখানে সিঁথি করে চুলে খোলাই রেখেছিলেন ক্যাটরিনা। নামমাত্র মেক-আপ, নিখুঁত ভ্রুপল্লব, মাস্কারা দেওয়া আঁখিপল্লব, ন্যুড লিপ এবং গালে ব্লাশ ও ব্রোঞ্জারের আলতো ছোঁয়ায় যেন আরও মোহময়ী হয়ে উঠেছেন ভিকি-ঘরণী! সাজ সম্পূর্ণ করতে তিনি বেছে নিয়েছেন সুন্দর একটি সোনার নেকপিস এবং তার সঙ্গে ম্যাচিং ঝুমকাও।

অন্যদিকে ক্রিম রঙা শেরওয়ানিতে দুর্ধর্ষ দেখাচ্ছিল অভিনেতা ভিকি কৌশলকেও। তার সেই শেরওয়ানি জুড়ে ফুটে উঠেছে ফ্লোরাল নকশা। এই শেরওয়ানিটি তিনি নিয়েছেন দ্য হাউজ অফ অনামিকা খান্নার থেকে। পিঙ্ক কার্পেটে ছবিশিকারীদের সামনে একসঙ্গে পা রাখলেন। এমনকি হাসিমুখে ক্যামেরাবন্দিও হলেন ভিকি-ক্যাট জুটি। যখন তারা মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে পৌঁছেছেন, তখন শুরু হয়ে গিয়েছে অনন্ত-রাধিকার শুভ বিবাহের আচার।

শুক্রবার ফার্মা টাইকুন বীরেন এবং শৈলা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাক ঘুরলেন অনন্ত আম্বানি। আর সেই বিয়ে উপলক্ষে রিলায়েন্স গ্রুপের তরফে একটি ভিডিও মেসেজ শেয়ার করা হয়েছে। পুত্রের বিবাহের দিন কয়েক আগেই বারাণসীতে কাশী বিশ্বনাথ দর্শন করে এসেছেন নীতা আম্বানি। সেই সময়কার কয়েক ঝলকই দেখা গেল ওই ভিডিও-তে।

এমএসএ