অনন্ত-রাধিকার গ্র্যান্ড ওয়েডিং-এর ষোলকলা পূর্ণ হয়েছে। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে। তবে টাকার পাহাড় খরচ করা দীর্ঘ আয়োজনের রেশ কী এতো সহজে শেষ হবে!  

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে নিজের স্টাইল স্টেটমেন্টে ফের ভক্তদের মন্ত্রমুগ্ধ করলেন শাহরুখ খান। অনন্ত ও রাধিকার বিয়ের পর, আর্শীবাদেও ঝলমলে উপস্থিতি কিং খান পরিবারের। স্ত্রী গৌরী খান ও মেয়ে সুহানা খানকে নিয়ে এদিন হাজির হয়েছিলেন তিনি। অনুষ্ঠানস্থলে ঢোকার আগে পরিবারের সঙ্গে পোজ দেন অভিনেতা। 

এদিন শাহরুখকে দেখা মিলল গাঢ় নীল রঙেরে শেরওয়ানি ও ম্যাচিং ট্রাউজারে। সঙ্গে সানগ্লাসে। সুহানা ফুলেল লেহেঙ্গা এবং স্বচ্ছ দুপট্টার সঙ্গে একটি চকচকে ব্লাউজ পরেছিলেন। প্রায় কাঁধখোলা সেই ব্লাউজের ডিপ নেকলাইন নজরকাড়া। খোলা চুল, চোকারে অনন্যা হয়ে উঠেছিলেন মন্নতের শেহজাদি। দেখা মিলল না দুই শেহজাদা আরিয়ান ও আব্রামের। অন্যদিকে গৌরী বেছে নিয়েছেন লাল-সোনালি লেহেঙ্গা-চোলি সেট। 

গৌরী-সুহানা ছাড়াও শাহরুখের পরিবারের এক খাস সদস্যা এদিন ফ্রেমবন্দি হলেন। গৌরী আর সুহানার মাঝে ছিলেন শাহরুখের পরিবারের অভিভাবক। সবুজ সালোয়ার স্য়ুটে এই বর্ষীয়ান সদস্যা সম্পর্কে শাহরুখের শাশুড়ি মা সবিতা ছিব্বর। গৌরীর মাও এদিন পৌঁছেছিলেন অনন্ত-রাধিকাকে আর্শীবাদ করতে। 

শাহরুখের ‘মান্নাত’ কন্ট্রোল করেন শাশুড়ি মা

গৌরী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন মান্নাত এর বাড়ির রাশ নাকি তার মা সবিতার হাতে। গৌরী বলেছিলেন, দিল্লিতে থাকলেও মান্নাতের অদৃশ্য রিমোট কন্ট্রোল আছে সবিতা চিব্বরের হাতে। মান্নাতের সব কাজ পরিচালনা করা, বিশেষত, মান্নাতের সমস্ত কর্মীদের সঙ্গে প্রতি মুহূর্তে ফোন এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ রাখেন তার মা। ঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার থেকে মন্নতের প্রতিদিনের খাবারের মেনু বলে দেওয়া সবই নাকি করেন শাহরুখের শাশুড়ি। 

গৌরী মনে করেন, এভাবে এক ঢিলে দুই পাখি মারার কাজ হয়ে যায়। কারণ একদিকে তার মায়ের সময় কেটে যায়, অন্যদিকে কর্মীরাও সুষ্ঠভাবে কাজ করতে পারেন।

এর আগে অনন্ত-রাধিকার 'শুভ বিবাহ' অনুষ্ঠানে সলমন খানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল শাহরুখকে। বিয়েতে করণ-অর্জুনের ভাংড়া পা লে-তে জমিয়ে নাচেন দুই খান। 

অনন্ত-রাধিকার গ্র্যান্ড ওয়েডিংয়ে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট, কৃতি শ্যানন, অনন্যা পান্ডে, শানায়া কাপুর, বরুণ ধাওয়ান, রণবীর সিং, রজনীকান্ত, অনিল কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস। নাচের তালে অনুষ্ঠান জমিয়ে দেন রণবীর এবং প্রিয়াঙ্কা। সবাইকে অবাক করে দিয়ে সুপারস্টার রজনীকান্ত রণবীরের সঙ্গে দিল ধড়কনে দোর গাল্লা গুডিয়ায় নেচে উঠেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও মন খুলে নাচতে দেখা গেছে বিয়ে বাড়িতে। 

এমএসএ