বোন মীরা চোপড়া এবং পরিণীতি চোপড়ার বিয়েতে গড়পড়তা দেখা গেলেও ভারতের ধনকুবের মুকেশ আম্বানি পুত্রের বিয়েতে যোগ দিতে স্বামী নিক জোনাসকে নিয়ে অনুষ্ঠানের একদিন আগেই মুম্বাই পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার (১২ জুলাই) আম্বানি নাইটে নিক-প্রিয়াঙ্কার উজ্জ্বল উপস্থিতি নজরও কেড়েছে। কিন্তু সেই সুদূর মার্কিন মুলুক থেকে বিয়ের জন্য উড়ে এসেও ঠিকমতো খেতেই পারলেন না তিনি।

অনন্ত-রাধিকার বিয়েতে প্রায় নানা প্রদেশের ২৫০০ পদ ছিল। সেই তালিকায় বারাণসির স্ট্রিট ফুডে নানা চাট ভাণ্ডারের পাশাপাশি রকমারি পরোটা, কুলচা, নারকেলের শত পদও ছিল। এদিকে স্পাইসি চাট প্রিয়াঙ্কার ভীষণ প্রিয়। মার্কিন মুলুকে থাকলেও দেশি খাবারের স্বাদ নিতে ভোলেন না তিনি।

কিন্তু এদিন চাট ভান্ডারের মুখোমুখিই হতে পারলেন না অভিনেত্রী। এতো প্রিয়সব খাবার মিস করার কথাও নিজেই জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এর আগে প্রিয়াঙ্কা অবশ্য জামনগরে আম্বানি পুত্রের প্রাক বিবাহ অনুষ্ঠানে আসতে পারেননি। তবে তার কয়েকদিন পরই ইশা আম্বানি আয়োজিত রোমান হোলি পার্টিতে এসেছিলেন বলিউড ‘দেশি গার্ল’! আসলে ইশার সঙ্গে দারুণ সখ্যতা প্রিয়াঙ্কার। তাই বন্ধুর ডাকেই তার ভাইয়ের বিয়েতে ব্যস্ত শিডিউলের মধ্যেও দেশে উড়ে এসেছেন তিনি।

এদিন রাতে অনন্ত-রাধিকার চার হাত এক হতেই দেশ ছেড়েছেন স্বামী নিক জোনাস। পরের দিন ভোরের বিমানে যুক্তরাষ্ট্রে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া।

পিএইচ