আমির খান প্রচারের আলো থেকে দূরে থাকতে ভালোবাসেন, এটা সবারই জানা। এবার আমিরের পথেই হাঁটছেন ছেলে জুনেইদ খান। এর বড় উদাহরণ, তার ‘মহারাজ’ ছবি মুক্তির পর প্রচার থেকে দূরে থাকছেন এই তারকা সন্তান। আর এখানেই বাবা-ছেলের বড় মিল। এছাড়া আমিরের মতো সামাজিক মাধ্যম থেকেও নিজেকে দূরে রেখেছেন জুনেইদ। 

‘মহারাজ’ ছবির পরিচালক সিদ্ধার্থ পি মলহোত্র জুনেইদ সম্পর্কে সংবাদ মাধ্যমকে বলেন, আমি চার বছর ধরে ওকে চিনি। ও নিজের মতো করে বাঁচতে পছন্দ করে। ও নিজেকে নিয়ে সন্তুষ্ট। ও কাজের বিষয় খুব মনযোগী এবং ও জানে, ও কী চায়। ও কাজ করতে পারলে খুশি থাকে। ছবিতেই হোক বা মঞ্চে অভিনয়, কাজ করতে পারলেই ও ভালো থাকে।  

এই প্রজন্মের অভিনেতা হয়েও কেন সামাজিক মাধ্যম থেকে দূরে থাকেন জুনেইদ? প্রশ্নের উত্তরে সিদ্ধার্থ বলেন, আমি সত্যিই জানি না। বহুবার ওকে বলেছি। ও বলেছে, ও সামাজিক মাধ্যমে আসতে চায় না। আমার যদিও বিষয়টি ভালো লেগেছে। ও ওর জীবন নিয়ে সুখে আছে। আমাদের ওর থেকে শেখা উচিত।

পরিচালক জানান, জুনেইদ এই মুহূর্তে নিজের কাজ নিয়েই ভাবছেন। এ ছাড়া মানুষের সঙ্গে সামনাসামনি বসে সময় কাটাতে তিনি বেশি পছন্দ করেন। 

সিদ্ধার্থের কথায়, আমার তো দিনের অর্ধেক সময় চলে যায় ফোনের পেছনে। কিন্তু, জুনেইদ ওর বন্ধু ও পরিজনের সঙ্গে সময় কাটাতেই ভালবাসে।

এমএসএ