দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পরে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। ধর্মীয় আচারহীন বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের বেশ কয়েক জন তারকা এবং দম্পতির আত্মীয় পরিজন। বিয়েতে নানা রকম উপহার পেয়েছেন তারা। তবে সোনাক্ষীর মন ছুঁয়েছে একটি বিশেষ উপহার।

এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট করে তার ভাল লাগার কথা ভক্ত-অনুরাগীদের জানিয়েছেন। অভিনেত্রীর বেশ কয়েকজন বন্ধু একসঙ্গে এই উপহার দিয়েছেন তাকে। কী সেই উপহার? সোনাক্ষীর বিয়ে উপলক্ষ্যে আগামী এক বছর বিশেষ ভাবে সক্ষম এক শিশুর পড়াশোনার দায়িত্ব নিয়েছেন তার বন্ধুরা।

সোনাক্ষীর শেয়ার করা পোস্টে তার বন্ধুদের তরফে লেখা, ‘প্রিয় জাহির ও সোনা, তোমার বিয়ে উপলক্ষ্যে আগামী এক বছর আমরা এক বিশেষ ভাবে সক্ষম শিশুর পড়াশোনার খরচ বহন করব। মৌখিক ভাবে বাকি কথা বলব, কারণ এখানে আর লেখার জায়গা নেই।’ বেবি, আর্টসি, অ্যানা, কাপি, জো, আলি ও ইসু নামে বন্ধুরা সোনাক্ষীকে বিয়ের শুভেচ্ছাও জানিয়েছেন।

উল্লেখ্য, ঘরোয়া আয়োজনে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে জাহির ইকবালকে বিয়ে করেন সোনাক্ষী। সালমান খানের পার্টিতে আলাপ দুজনের। সেখান থেকেই শুরু প্রেম। সালমানের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রতনসির পুত্র জাহির। সেই অর্থে ভাইজানের বউমা হয়েছেন সোনাক্ষী। 

সালমানের হাত ধরে বলিউড জার্নি শুরু সোনাক্ষীর, তেমনই ভাইজানের প্রযোজনায় তৈরি নোটবুক ছবির সাথেই অভিনয় ক্যারিয়ার শুরু জাহিরের। হুমা কুরেশির সহ-প্রযোজনায় ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন এই জুটি। তাদের বিয়েতে হাজির ছিলেন সালমান খান।

এমআইকে/