অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানে বলিউডের ‘ফুল অ্যাটেন্ডেস’। রাত পোহালেই বিয়ে তার আগে বুধবার রাতে আন্তেলিয়ায় তাদের মঙ্গলকামনায় শিবশক্তি পুজোর আয়োজন করা হয়েছিল। 

যেখানে উপস্থিত ছিলেন নবীন-প্রবীণ মিলিয়ে প্রায় গোটা বলিউড। অমিত ত্রিবেদীর কণ্ঠে ‘নমো নমো’ গানেই জমে ওঠে ভক্তির আসর। গোটা দেশের নজর বর্তমানে এই মেগাবাজেট বিয়ের দিকে। প্রশংসার পাশাপাশি কটাক্ষ-চর্চারও অন্ত নেই অবশ্য! এবার আম্বানিদের রেড কার্পেটে গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন জাহ্নবী কাপুর।

বুধবার আন্তেলিয়ার শিবশক্তি পুজোয় ‘প্রেমিক’ শিখর পাহাড়িয়ার হাত ধরে হাজির হয়েছিলেন শ্রীদেবী কন্যা। এদিনের অনুষ্ঠানের জন্যও ভিন্ন ট্র্যাডিশনাল লুকে দেখা গেল জাহ্নবীকে।

পরনে ফ্যাশন ডিজাইনার অনমিকা খান্নার বহুমূল্য মাল্টিকালার এমব্রয়ডারি লেহেঙ্গা। গোটা পোশাকে মিররওয়ার্ক। তার সঙ্গে মানানসই গয়না। আন্তেলিয়ার রেড কার্পেটে জাহ্নবী কাপুরের এই ‘লক্ষ টাকার লুক’ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জাহ্নবীর ছবি ভিডিও প্রকাশের পরে। অনুরাগীরা বেশ সমালোচনা করেছে। তাদের কথায়, ‘সিনেমার পর্দার থেকেও তো আপনাকে বেশি আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে দেখা যায়।’ তবে একাংশ আবার জাহ্নবীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। কেউ বা আবার অভিনেত্রীর প্রেমিক শিখরের দায়িত্বজ্ঞান দেখেও প্রশংসায় ভরিয়ে দিলেন।

বুধবার তারকাখচিত শিবশক্তি পুজোর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত, রণবীর সিং, অনন্যা পান্ডে, সস্ত্রীক অ্যাটলি কুমার, সানায়া কাপুর, মানুষী চিল্লার, কৈলাস খের, মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী। 

অনুষ্ঠান শেষে পাপারাজ্জিদের জন্য প্রসাদও পাঠালেন নীতা আম্বানি। এদিন নরনারায়ণ সেবাও দেন আম্বানিরা। রাত পোহালেই শুক্রবার শুভলগ্নে বিয়ের অনুষ্ঠান। সেই প্রেক্ষিতেই এখন নিত্যদিন আন্তেলিয়ায় বলিউড তারকাদের আনাগোনা।

এমআইকে/