১৯৯৮ সালে ভোজপুরি অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ৯ বছর পরই তাদের বিচ্ছেদ হয়। এরপর অভিনব কোহলির গাঁটছাড়া বাঁধেন এই অভিনেত্রী। কিন্তু সেই সংসারও ভেঙে যায় ২০১৯ সালে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্বেতা জানিয়েছে দুই সংসার ভাঙনের কারণ। অভিনেত্রী জানান, নির্যাতনের কারণে প্রথম স্বামী রাজার সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন। সেই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। যার নাম পলক তিওয়ারি। 

গালাট্টা ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, ‘আমার আগে পরিবারে কেউ কোনোদিন প্রেম করে বিয়ে করেনি। অন্য ধর্মে বিয়ে নিয়ে আমাদের বাড়িতে সমস্যা ছিল। তবুও আমি লাভ ম্যারেজই করেছি। আমার মাকে অনেক কথা শুনতে হয়। আমি যদি তখন ডিভোর্সের মামলা করতে যেতাম বিষয়টা অন্য রকম হত। তাছাড়া তখন আমি আর্থিকভাবেও সচ্ছল ছিলাম না। তবে এর চেয়েও যেটা বেশি ছিল সেটা আবেগ।’ 

নানা সমস্যার কথা ভেবে বারবার পিছিয়ে আসেন অভিনেত্রী। তবে একটা সময় বুঝতে পারেনম, পারিবারিক সুখের চেয়েও মানসিক সুস্থতার বেশি প্রযোজন। আর এই সম্পর্কে থাকলে তার সন্তানেরও ক্ষতি। যে কারণে একটা সময় বিচ্ছেদের পথে হাঁটেন তিনি।  

২০১৩-এ আবার বিয়ে করেন শ্বেতা। পাত্র অভিনব কোহলি। তিন বছর প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। তবে বিয়ের ছয় বছর পর আলাদা হয় অভিনব-শ্বেতার পথ। শ্বেতার অভিযোগ ছিল, তিনি এবং মেয়ে পলকের সঙ্গে খারাপ ব্যবহার করতেন অভিনব।

শুধু তাই নয়, মেয়ের দিকে খারাপভাবে নজর দিতেন অভিনব এমন ভয়াবহ অভিযোগও তুলেছিলেন অভিনেত্রী। যে কারণে একটা সময়ে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি। 

এনএইচ