মুক্তির অপেক্ষায় ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’। মার্ভেল ব্রহ্মাণ্ডের জনপ্রিয় দুই চরিত্রকে নিয়ে তৈরি এই ছবি নিয়ে অনুরাগীদের কৌতূহল অনেক বেশি। ছবির দুই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনল্ডস এবং হিউ জ্যাকম্যান। এবার তারা নিজ দেশের নন, বরং বলিউডের পছন্দের অভিনেতা ও ক্রিকেটারদের নাম জানালেন।

মার্ভেল ব্রহ্মাণ্ডের অন্তর্গত ডেডপুলের চরিত্রে অভিনয় করেন রায়ান। অন্যদিকে উলভারিনের চরিত্রে অভিনয় করেন হিউ। সম্প্রতি, ভারতে ছবির প্রচার উপলক্ষ্যে দুই অভিনেতা একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে তারা বলিউড অভিনেতা এবং ভারতীয় ক্রিকেটারদের প্রশংসা করেছেন।

বলিউড অভিনেতাদের মধ্যে রায়ানের পছন্দ রণবীর সিং। তিনি বলেন, কেউ যদি মনে করেন, তিনি সুঠাম দেহের অধিকারী, তাহলে তার রণবীরকে দেখা উচিত। ছেলেটি তার ধারণা বদলে দেবে।

রায়ান জানান, হিউ আসলে একজন ক্রিকেট প্রেমিক। তার প্রিয় ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মা। অন্যদিকে হিউ বলেন, রোহিত টি টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি নিজ দেশে নিয়ে এসেছে। সত্যিই ও অসাধারণ খেলেছে। আমি গর্বিত।

রায়ান কোন বলিউড অভিনেতার সঙ্গে কাজ করতে চাইবেন, জানতে চাইলে তিনি জানান, রণবীরের রসবোধ তার পছন্দ। পাশাপাশি রায়ান মনে করালেন, ‘ডেডপুল’ ছবিটির হিন্দি সংস্করণে ডাবিং করেছিলেন রণবীর।

পিএইচ