পুরোনো বাড়ি ছেড়ে দিতে যাচ্ছেন আমির খান। সে কারণেই ঝটপট কিনে ফেললেন ১০ কোটি টাকার ফ্ল্যাট! প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বলিউডে রটেছে আমির তৃতীয় বিয়ের জন্য নিজেকে তৈরি করছেন। গুঞ্জন রটেছিল দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখের সঙ্গে প্রেমে মত্ত আমির খান। নতুন সংসার পাতার জন্যই নাকি আমির নতুন বাড়ি কিনেছেন।

আমির খানের এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০২৭ বর্গফুট আয়তনের। গত ২৫ জুন ফ্ল্যাট কেনার সমস্ত প্রয়োজনীয় নথি সই করেছেন আমির। এর জন্য ৫৮ লাখ ৫০ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি লেগেছে। শুধু তাই নয়, প্রায় ৩০ হাজার টাকা লেগেছে রেজিস্ট্রেশনের জন্য। অভিনেতার নতুন এই ফ্ল্যাটটি মুম্বাইয়ে অভিজাত পালি হিল এলাকায় বেলা ভিস্তা অ্যাপার্টমেন্টে। এই এলাকাতেই বাড়ি রয়েছে রণবীর ও আলিয়ার।

জানা গেছে, বহুদিন ধরেই নাকি এখানে বাড়ি কেনার প্ল্যান করছিলেন আমির। তবে সুযোগ পাচ্ছিলেন না। অন্যদিকে, সদ্য মুক্তি পেয়েছে আমিরপুত্র জুনেইদের প্রথম ছবি ‘মহারাজ’। ছবিটি খুব একটা সাড়া ফেলেনি। তারই মাঝে হঠাৎ করে বলিউডে শোরগোল আমিরের নতুন সংসারের গল্প।

অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল সিনেমা। এই সিনেমাতে ফাতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফাতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফাতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফাতিমাকে।

আমিরের হাতে হাত দিয়ে মুম্বাইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গেছে ফাতিমাকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আদিত্য চোপড়ার ‘ঠগস অব হিন্দুস্তান’ সিনেমাতে ফাতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফাতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফাতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ। এবার গুজব রটল, ফাতিমাকে ঘরে তুলবেন আমির খান।

পিএইচ