চলতি বছর মার্চ মাসে অনন্ত আম্বানি ও তার দীর্ঘ দিনের বন্ধু রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন বলিউডের তারকারা, ছিলেন সারা বিশ্বের অনেক নামীদামি মানুষ। বিলাসবহুল সেই অনুষ্ঠান নিয়ে সাধারণ মানুষের মধ্যেও আগ্রহ কম নয়।

সারা আলি খান জামনগরে সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। সাইফ আলি খান, করিনা কপুর খান, ইব্রাহিম, জেহ্ এবং তৈমুরের সঙ্গে সারাও উপস্থিত হয়েছিলেন ওই অনুষ্ঠানে। 

তবে শুধু তারকা হিসেবে নয়। সারা অনন্ত-রাধিকার সঙ্গেই বড় হয়েছেন। একই স্কুলে পড়তেন, তাই তাদের অন্য একটা সম্পর্কও রয়েছে।

সম্প্রতি এক সাক্ষৎকারে সারা জানিয়েছেন, অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে নাকি অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল, অতিথিরা সবাই সেটা খেয়েও ফেলেছেন! 

সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সারাকে জিজ্ঞাসা করা হয়, কেমন লেগেছিল তার ওই অনুষ্ঠানে গিয়ে। 

এর উত্তরেই সকলকে চমকে দিয়ে সারা বলে বসেন, “অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল। অতিথিরা তা খেয়েও ফেলেছেন। এ দিক-ও দিকে ছড়িয়েছিল হিরে।”

সারার অভিব্যক্তি দেখে অবশ্য বোঝা যাচ্ছিল, তিনি মজা করছেন। পরে তিনি বলেন, “খুব ভালো লেগেছিল, খুবই উষ্ণ ও আন্তরিক আপ্যায়ন করেছেন ওঁরা।” ওই অনুষ্ঠানে গিয়ে ঠিক কী ভালো লেগেছিল সারার? 

নবাব বাড়ির কন্যা জানিয়েছেন, “অনেক কিছুই ভাল লেগেছে। সব থেকে ভাল লেগেছে যখন অনন্ত-রাধিকা কাগজে সই করার পরে পরস্পরের দিকে তাকিয়েছিল। তা ছাড়া নীতা আম্বানি যেভাবে ভরতনাট্যম নাচলেন, একটা তালও ভুল করেননি।”

এমএসএ