চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। বিনোদন জগতে ইতোমধ্যে ২৫ বছর কাটিয়ে ফেলেছেন। দর্শককে উপহার দিয়েছেন ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র মতো সিনেমা। 

বি-টাউনে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত ও করণ জোহরে মাঝে দ্বন্দ্ব বহু পুরোনো। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দুজনের মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সংবাদের পাতায় আলোচনা-সমালোচান হয়েছে। গত প্রায় ৬ বছর ধরে সম্পর্কের অবনতি হয়েছে।

তবে এবার সুর পাল্টেছে করণ জোহর। বলিউড কুইন ও বিজেপি সাংসদ কঙ্গনার চড়কাণ্ডে কঙ্গনার পাশে দাঁড়ালেন তিনি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে করণ জোহর পোস্ট করে জানিয়েছেন, কাউকে মারধর করা এবং অপমানকে সমর্থন করেন না। নিরাপত্তারক্ষীর চড় মারাকে ‘উগ্রতা’ হিসেবেই দেখছেন। কোনও পরিস্থিতিতে নিরাপত্তারক্ষী কুলবিন্দরকে  সমর্থন করেন না বলেই জানান করণ। 

এই ঘটনার বিরোধিতা করা একটি পোস্টে লাইক দেন হৃতিক। এমনকি, কঙ্গনা যাকে ‘বলিউড মাফিয়া’ করণ জোহরের আপন বলে বারবার কটাক্ষ করেছেন, সেই আলিয়া ভাটও নাকি পোস্টে লাইক দেন। লাইক দেন সোনাক্ষী সিনহা, জোয়া আখতার, সোনি রাজদানরা।

উল্লেখ্য, ২০১৭ সালে তার টক শো কফি উইথ করণ-এ কঙ্গনা তাকে “স্বজনপ্রীতির পতাকাবাহী” বলে অভিহিত করার পর থেকেই বিবাদে জড়িয়ে পড়েছেন৷ বছরের পর বছর ধরে অভিনেতা চলচ্চিত্র শিল্পে স্বজনপ্রীতিকে আরও এগিয়ে নেওয়ার জন্য করণের সমালোচনা করেছেন এবং অনেক অনুষ্ঠানে “মুভি মাফিয়া” হিসাবে তাকে সম্বোধনও করেছেন।

এমআইকে/