কঙ্গনার গালে থাপ্পড় মারায় প্রশংসায় ভাসছেন কুলিন্দর কৌর। কঙ্গনাকে নানা কারণেই অনেকে পছন্দ করেন না, সেকারণেই এই ঘটনায় আরও বেশি আনন্দ পেয়েছেন নেটিজেনরা। কিন্তু, শাবানা আজমির নজরে ঘটনাটি অন্যায়। 

অভিনেত্রীর সঙ্গে এমন কাণ্ড মেনে নিতে পারেননি বলিউডের কেউই। তাদের মতে, ব্যক্তিগত বিদ্বেষ থাকলেও প্রকাশ্যে এভাবে কাউকে থাপ্পড় মারা উচিত নয়। সেটার জন্য সময় আছে, স্থান কাল পাত্র রয়েছে। এদিকে, লোকসভা নির্বাচনে জিতে কঙ্গনা এখন মান্ডির সংসদ সদস্য। তাই তার কাছে বেশ কিছু ক্ষমতাও রয়েছে। তিনি জানিয়েছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তিনি অভিযোগ জানাবেন।

শাবানা আজমির কাছে একজন নারীর হাতেই নারীর সম্মানহানির ঘটনা অপ্রীতিকর। এজন্য তিনি বেশ মর্মাহত।

শাবানা বলেছেন, কঙ্গনার প্রতি আমার কোনও অনুরাগ ভালবাসা নেই। কিন্তু যারা সমবেতভাবে এই থাপ্পড়কাণ্ডকে উদযাপন করছেন, তাদের আমি বুঝতে পারছি না। আমি নিজেকে তাদের মধ্যে খুঁজে পাচ্ছি না।

কৃষক আন্দোলন নিয়ে নানা মন্তব্য করেন কঙ্গনা। সেখানেই যুক্ত ছিলেন কুলবীন্দরের মা। সিআইএসএফ কনস্টেবল জানিয়েছিলেন, উনি যা বলেছেন সেটি নিন্দার। পয়সার জন্য আন্দোলনে কি উনি বসেছিলেন? আমার মা ছিলেন। তাদের অপমান করেছেন উনি।

যদিও এতকিছুর পরেও শাবানা জানান, কুলবিন্দরের আচরণ মোটেই ঠিক নয়। কনস্টেবলরা যদি আইন নিজের হাতে নিয়ে নেয় তবে, দেশের আইন ব্যবস্থা বলে তো কিছুই থাকবে না।

প্রসঙ্গত, কঙ্গনার রাজনীতির ক্যারিয়ার বাদ দিলে, তিনি সামনের দিনে নতুন ছবি ইমার্জেন্সি নিয়ে বেশ ব্যস্ত। সেখানে তিনি প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় কাজ করেছেন। নির্বাচনের কারণেই, তিনি বেশ কিছুদিন সিনে দুনিয়া থেকে ছুটি নিয়েছিলেন। যদিও অভিনেত্রী জানিয়েছিলেন, ভোটে জিতলে তিনি বলিউড ছেড়ে দেবেন।

পিএইচ