নাতাশা স্তানকোভিচের সঙ্গে ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ড্যের বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে নেটপাড়ায় জল্পনা তুঙ্গে। তবে তারকা-দম্পতির মাঝে উঠে আসছে তৃতীয় ব্যক্তির নাম। তিনি আলেকজান্ডার অ্যালেক্স। বি-টাউনে গুঞ্জন, তিনি নাকি অভিনেত্রী দিশা পটানির প্রেমিক।

সেই আলেকজান্ডারের নামই উঠে আসছে নাতাশা-হার্দিকের মধ্যে। এই তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই সামাজিক মাধ্যমে অনেকে আক্রমণ করতে থাকেন আলেকজান্ডারকে। 

অনেকে দাবি করেন, আলেকজান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে ঢুকে পড়েছেন।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরেই পেশায় শরীরচর্চা প্রশিক্ষক আলেকজান্ডারকে একদিন নাতাশার সঙ্গে একটি কফি শপে দেখা যায়। ক্যামেরায় ধরা পড়েন তারা। আর তার পর থেকেই আলেকজান্ডারকে আক্রমণ করতে থাকেন নেট পাড়ার একাংশ।

সম্প্রতি কয়েকটি ট্রোলের জবাব দিয়েছেন তিনি। একজন আলেকজান্ডারের ছবিতে মন্তব্য করেন, হার্দিককে পছন্দ করি। আপনাকে গালাগাল করা উচিত। এই মন্তব্যের উত্তরে আলেকজান্ডার লেখেন, আমি কি আপনাকে গালিগালাজ করব?

এমনকি, টাইগার শ্রফের সঙ্গে দিশা পটানির বিচ্ছেদের জন্যও আলেকজান্ডারকেই দায়ী করতে থাকেন অনেকে। একজনের মন্তব্য করেন, হার্দিকের বিবাহবিচ্ছেদ করিয়ে দিলেন আপনি। টাইগার-দিশার মাঝেও এসেছিলেন। 

২০২০-তে লকডাউনের সময়ে নাতাশাকে বিয়ে করেছিলেন হার্দিক। সম্প্রতি বিয়ের ছবিগুলো নিজের সমাজমাধ্যম থেকে সরিয়ে দেন নাতাশা। এর পরেই বিবাহবিচ্ছেদের গুঞ্জনে সরগরম হয় নেটপাড়া। কিন্তু এই জল্পনার মাঝেই নাতাশা আবার সেই ছবিগুলো নিজের সমাজমাধ্যমে ফিরিয়ে এনেছেন। বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি হার্দিক বা নাতাশা কেউই। কোনও প্রতিক্রিয়াও দেননি তারা। নাতাশা ছবিগুলো আবার ফিরিয়ে আনার পরে অনেকেই মনে করছেন, বিবাহবিচ্ছেদের খবর গুজব মাত্র। তবে সত্যিটা কী, তা জানার অপেক্ষায় সবাই।

এমএসএ