অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রি-ওয়েডিং সেলিব্রেশন হয়েছে পুরোদমে। এটি ছিল আগের চেয়ে বেশি তারকা-খচিত। সেলিব্রেটিরা তাদের ধামাকাদার পারফরম্যান্স দিয়ে মঞ্চ আলোকিত করেছেন। 

শনিবার সেই প্রি-ওয়েডিং এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। 

এতে দেখা গেছে, অভিনেতা রণবীর সিং গায়ক গুরু রনধাওয়ার পারফরম্যান্সে উদ্যামভাবে নাচছেন। সেই ভিডিও দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

শনিবার, এক সামাজিক মাধ্যম ব্যবহারকারী অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং ব্যাশের ভিডিওটি শেয়ার করেছেন। 

ভিডিওতে তাকে মঞ্চে পারফর্ম করতে দেখা যাচ্ছে। গাইছেন তার হিট ট্র্যাক ‘মরনি বাঁকে’। ক্লিপে, গুরু রণবীরকে মঞ্চে আমন্ত্রণ জানান, যার ঠিক পরে রণবীর তার উদ্যমী মুভ নিয়ে ডান্স ফ্লোর দখল করেন। দর্শকের তরফ থেকে রণবীরের জন্য উল্লাস করতে শোনা যায়। রণবীরের পরনে ছিল একটি কালো পোশাক,‘নাইট ভাইব’ বজায় রাখার জন্য নিজের চুল খোলাই রেখেছিলেন সেই সন্ধ্যেতে।

এরপর মঞ্চ মাতাতে দেখা যায়, বীর পাহাড়িয়া এবং অরি ওরফে ওরহান আওয়াত্রামনিকেও। তাহলে ভিডিওটির মধ্যে সবচেয়ে আকর্ষণীয় কী? রণবীর অরিকে মঞ্চে তুলে নাচছেন। অরি পড়েছিলেন একটি স্যাটিন কো-অর্ড সেট।

ভিডিওটি অনলাইনে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে আগুনের মতো ছড়িয়ে পড়েছে। বিভিন্ন মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট সেকশন। 

একজন লিখেছেন, ‘রণবীরকে আম্বানির ইভেন্টগুলোর অবিচ্ছিন্ন পারফর্মার হওয়ার জন্য অর্থ প্রদান করতে হবে। এটি সত্যিই হাস্যকর’। 

অপর একজন মন্তব্য করেছেন, ‘এনার্জি লেবেল সত্যিই প্রশংসনীয়’।

২০২৪ সালের মার্চ মাসে জামনগরে তাদের প্রি-ওয়েডিংয়ের উদযাপনের মতোই অনন্ত এবং রধিকার ক্রুজ উত্সবটি একটি দুর্দান্ত সেলিব্রেশন হয়। শাহরুখ খান, সালমান খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এমএস ধোনি- স্ত্রী সাক্ষী ধোনি এবং কন্যা জিভাসহ বেশ কয়েকটি সেলিব্রিটি দুই পার্টিতেই উপস্থিত ছিলেন।

ইউরোপে বিলাসবহুল ক্রুজের যাত্রাপথটি ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে এবং পেছনের একটি মনোরম ৪,৩৮০ কিলোমিটার যাত্রার গর্ব করে। গত ২৯শে মে একটি ওয়েলকাম লাঞ্চের মাধ্যমে শুরু হয়েছিল, তারপরে অনুষ্ঠিত হয় একটি 'স্টারি নাইট'- থিমযুক্ত সন্ধ্যার অনুষ্ঠান। ৩০ মে, অতিথিরা একদিনের জন্য রোমে ঘোরেন। এরপর একটি নৈশভোজ এবং একটি আফটার-পার্টির ব্যবস্থা রাখা হয়।

এমএসএ