ভারতের জাতীয় দলের তারকা ক্রিকেটার শুভমান গিল। হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার বিয়ের খবর। তবে অভিনেত্রী সারা আলি খান কিংবা সারা টেন্ডুলকার নয়, বলিউডের আরেক অভিনেত্রী রিধিমা পণ্ডিতের সঙ্গে তার বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। 

ব্যক্তিজীবনে সারা আলি খান ও সারা টেন্ডুলকারের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন এই ক্রিকেটার। তবে রিধিমার সঙ্গে একধাপ ছাড়িয়ে বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। 

বিভিন্ন মাধ্যমে দাবি করা হচ্ছে, দুইজনের পরিবার তাদের বিয়েতে সম্মত হয়েছে। আগামী ডিসেম্বরেই চার হাত এক হতে চলেছে। 

সত্যিই কি শুভমানের গলায় মালা দিচ্ছেন রিধিমা? বিষয়টি সরাসরিই উত্তর দিয়েছেন তিনি। ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, শুভমান গিলের সঙ্গে তার বিয়ের খবর পুরোটাই গুজব। এর কোনো ভিত্তি নেই। 

অভিনেত্রী বলেন, ‘আজকে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছি। সবাই আমাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথমে ব্যাপারটা বুঝিনি। পরে যখন এই গুঞ্জনের খবর পেলাম, তখন মনে হলো এবার মুখ খোলা উচিত।’

রিধিমা আরও বলেন, ‘আমি শুভমানকে চিনিই না। কখনও আমাদের দেখাও হয়নি। কীভাবে এই খবর রটল, বুঝতে পারছি না। ব্যক্তিজীবনে আমি সিঙ্গল। তবে হ্যাঁ, বিয়ে অবশ্যই করতে চাই। সেটা শুভমানের সঙ্গে নয়। তার সঙ্গে আমার নাম জড়িয়ে যে খবর ছড়ানো হচ্ছে সেটা ভুঁয়া।’

এদিকে সারা টেণ্ডুলকর না সারা আলি খান, কাকে মন দিয়েছেন শুভমান? এই জল্পনা বহুদিন ধরেই চলছিল। কিন্তু ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে সারা আলি খান ইঙ্গিত দেন, সারা টেন্ডুলকারের সঙ্গেই সম্পর্কে রয়েছেন গিল। 

কয়েকদিন আগেও  শচীনকন্যার সঙ্গেই শুভমানকে আম্বানিদের পার্টি থেকে বের হতে দেখা যায়। তখনই তাদের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়। যদিও পুরো বিষয়টি নিয়েই শুরু থেকে নীরব গিল-সারা। 

এনএইচ