বলিউডের বর্তমান সময়ের অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সম্প্রতি সঞ্জয়লীলা বানসালির হীরামান্ডি ওয়েব সিরিজে মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরপরই নতুন করে ভক্তদের আলোচনায় এই অভিনেত্রী। 

প্রথমবার ওটিটি-তে পা রেখেই বাজিমাত করেছেন বানসালি। এই সিরিজের স্টারকাস্ট মুগ্ধ করেছে দর্শকদের। মণীষা কৈরালা, সোনাক্ষি সিনহা, সাঞ্জিদা শেখ, রিচা চাড্ডা সবাইকে নিয়ে চলছে আলোচনা। তবে সবচেয়ে বেশি আলোচনা চলছে যে নামটি নিয়ে সেটি হলো অদিতি।

এই নায়িকার গজগামিনী হাঁটার স্টাইল রীতিমতো ভাইরাল। তার সৌন্দর্যে বুঁদ হয়ে আছেন দর্শকরা। এই চর্চার মাঝেই ভাইরাল হয়েছে অদিতির বেশ পুরনো একটা ছবি। যেখানে চেনাই যাচ্ছে না অভিনেত্রীকে। অদিতির পরিবর্তন দেখে রীতিমতো চমকে গেছেন ভক্তরা। 

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে এক ব্যক্তি নায়িকার বর্তমান ও পুরোনো দুটি ছবি প্রকাশ করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উনি কি খেয়েছিলেন?’ 

সেই ছবি দেখে অদিতিকে চেনাই মুশকিল। ভারি গাল, কপালে বড় টিপ, চিকন ভ্রু দেখে বোঝার উপায় নেই যে ইনিই হীরামান্ডির বিব্বোজান! ছবি স্পষ্ট ছিল অভিনেত্রীর মেদ। 

নায়িকার পুরোনো সেই রূপ দেখে নেটিজেনরা নানা রকম মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না।’ আরেকজন লিখেছেন, ‘অদিতি নিজেকে কী সুন্দর করে বদলেছেন।’

১৯৭৮ সালে জন্ম আদিতি রাও হায়দারির। মালায়ালাম সিনেমা প্রজাপতি (২০০৬) এর মাধ্যমে সিনেমার জগতে পা রাখেন তিনি। ইয়ে সালি জিন্দেগি (২০১১) এবং রকস্টার (২০১১), মার্ডার ৩ (২০১৩), ওয়াজির (২০১৬), এবং পদ্মাবত (২০১৮)-এর মতো হিন্দি সিনেমায় ছিলেন সহ-অভিনেত্রী হিসেবে কাজ করেছেন।

এনএইচ