কয়েক দিনের জন্য বিদেশ গিয়েছিলেন ওপার বাংলার অভিনেত্রী পায়েল সরকার। এতেই জোর গুঞ্জন, নায়িকা নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। পাত্র এনআরআই। বিয়ের কথা পাকা করতেই নাকি তিনি বিদেশ উড়ে গেছেন। এও রটেছে, বিয়ের পরে তিনি নাকি বিদেশেই থিতু হবেন! 

এমন গুঞ্জন ছড়াতেই নড়ে বসেছে টলিউড। ভারতীয় সংবাদ মাধ্যমের প্রশ্নে  তিনি বলেন, এখনও বিয়ের ইচ্ছে পায়নি। শুনেছি অনেকে আমায় ‘লিভ ইনেও’ পাঠিয়ে দিয়েছেন। সবাইকে বলছি, বিয়ে বা ‘লিভ-ইন’ আমার কাছে আলাদা নয়। আপনাদের ধৈর্য ধরতে হবে। সবটাই সময়ে জানতে পারবেন।

কী কারণে বিদেশ গিয়েছিলেন তাও জানিয়েছেন। নায়িকা বলেন, নিউ ইয়র্কে বাংলা চলচ্চিত্র উৎসব ছিল। সেখানে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’র প্রিমিয়ার হলো। ছবিতে আমি মুখ্য ভূমিকায়। ‘সেরা অভিনেত্রী’র সম্মান পেলাম। ওখানে আমার বেশ কিছু আত্মীয়, বন্ধু আছেন। ওদের সঙ্গে সময় কাটাব বলে বাড়তি কিছু দিন হাতে নিয়ে গিয়েছিলাম। ব্যস, রটনা শুরু।

প্রবাসী বাঙালিকে নাকি বিয়ে করবেন না জানিয়ে এ নায়িকা জানান, কলকাতার পাত্র তার জন্য উপযুক্ত। এ সব নিয়ে আপাতত মাথা ঘামাচ্ছেন না। যেমন আছেন, তেমনই থাকবেন। চুটিয়ে কাজ করবেন। কাজ নিয়ে কথাও হচ্ছে অনেকের সঙ্গে। যেমন, সামনে মুক্তি পাবে ‘নজরবন্দি’। এটিও নারী কেন্দ্রিক ছবি। তার আশা, ‘আবার অরণ্যের দিনরাত্রি’র সাফল্য দেখে বাকি পরিচালক-প্রযোজকেরা এই ধরনের ছবি বানাতে উৎসাহিত হবেন।

এমএসএ