বলিউডের পাওয়ার কাপল শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বিভিন্ন সময় আনন্দের মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নেন এই তারকা দম্পতি। এবার নতুন চর্চায় বলিউডের এই সেলেব কাপল। কারণ নতুন ঠিকানা।  

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শাহিদ কাপুর ও মীরা রাজপুত একটি বিলাসবহুল বাংলো কিনেছেন। মুম্বাইয়ের ওরলিতে নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন শাহিদ-মীরা। 

কাপুর দম্পতির নতুন বাংলোর দাম কত জানেন? 

জানা গেছে, শাহিদ-মীরার নতুন বাংলোর জমা দেওয়া নথি অনুযায়ী তাদের সেকেন্ড হোম এর মূল্য ৫৯ কোটি রুপি। ওবেরয়ের ৩৬০ ওয়েস্ট প্রজেক্টের মুম্বাইয়ের ওরলি এলাকায় নতুন বাংলোটি কিনেছেন শাহিদ-মীরা। 

জানা যাচ্ছে, পাঁচ হাজার ৩৯৫ স্কোয়ার ফিটের ওই বাংলোতে রয়েছে পার্কিংয়ের তিনটি জায়গা। ২৪ মে ৫৮.৬৬ কোটি রুপি লেনদেন হয়ে গেছে। টাকার হিসেবে ৮২ কোটি ৯৪ লাখ টাকা।  

হিন্দুস্থান টাইমসের রিপোর্ট অনুযায়ী, ওবেরয় রিয়্যালটির টপ ফ্লোরে ফ্ল্যাট কিনেছেন শাহিদ-মীরা। দম্পতির ওয়ার্কআউট সেশন বা শরীরচর্চার ভিডিও বেশ ভাইরাল।

ইনস্টাগ্রামে মীরা একটি ছবি পোস্ট করেছিলেন। মিরর সেলফিতে শাহিদের সঙ্গে পোজ দিয়েছিলেন। মীরার পেছনে দাঁড়িয়ে শাহিদ মাসল শো-অফ করছেন। যুগলের ছবি পোস্ট করে মীরা ক্যাপশনে লিখেছেন, ইউ কমপ্লিট মি। শাহিদ কাপুরকে শেষ দেখা গিয়েছে রম-কম তেরি বাতো মে অ্যাইসা উলঝা জিয়া। বিপরীতে ছিলেন গ্ল্যাম ডল কৃতী শ্যানন।

২০১৫- এর ৭ জুলাই সাত পাকের বন্ধনে বাঁধা পড়েছিলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। তাদের দাম্পত্য কলহ নিয়ে কখনও কোনও মুচমুচে খবর রটেনি ইন্ডাস্ট্রির অন্দরে। বরং তাদের সুখী দাম্পত্যের নজির গড়েছেন বারবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি শাহিদ বলেন, মীরার অভিযোগ ওঁর জন্য নাকি সময় নেই আমার। এ দিকে ও নিজেই বেশির ভাগ সময় ফোনে ব্যস্ত থাকে। আমি এটা নিয়ে প্রতি বারই মীরার সঙ্গে ঝগড়া করি। ও যখনই বলে ওকে সময় দিচ্ছি না, আমি ফোনটা সঙ্গে সঙ্গে নিচে নামিয়ে রাখি।

এমএসএ