হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আহমেদাবাদে আইপিএলের প্লে-অফের ম্যাচ দেখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। সেখান থেকেই নেওয়া হয় হাসপাতালে। 

হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন বলিউড বাদশাহ। ভক্তদের জন্য সুখবর, দলের ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির থাকবেন তিনি। রোববার (২৬ মে) দুপুরে চেন্নাই রওনা হয়েছেন শাহরুখ।

আজ আইপিএল ফাইনালে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হতে চলেছে শাহরুখের দল কলকাতা। তৃতীয় শিরোপা ঘরে আনার জন্য পুরো পরিবারকে সঙ্গে নিয়ে স্টেডিয়ামের উদ্দেশে উড়াল দিয়েছেন কিং খান। 

রোববার মুম্বাইয়ের কালিনা বিমানবন্দর থেকে চেন্নাইয়ের বিমানে চড়েন তারা। বিমানবন্দরে ঢোকার সময় শাহরুখ একটি প্রিন্টেড হুডি পরেছিলেন এবং মাথা ঢেকে রেখেছিলেন। সুবিশাল ছাতার নীচ দিয়ে হুডিতে হেঁটে যেতে দেখা গেছে কিং খানকে। 

এর আগে গত বুধবার আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল শাহরুখ খানকে। এরপর বৃহস্পতিবার মুম্বাইয়ে ফিরেন তারকা। ডিহাইড্রেশন ও হিট স্ট্রোকের কারণেই হাসপাতালে ভর্তি হন তিনি।

শাহরুখকে সর্বশেষ রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে। আপতত শুটিং থেকে দূরে রয়েছেন সুপারস্টার। শোনা যাচ্ছে, আগামী জুন-জুলাইতে ‘কিং’-এর শুটিং শুরু করবেন অভিনেতা।

এনএইচ