সালমান খানের রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ পা রাখার পর থেকেই বিভিন্ন প্রশ্নের মুখে পড়েছেন অঙ্কিতা লোখান্ডে। অশান্তি ঘিরে ধরেছে অঙ্কিতা ও তার স্বামী ভিকি জৈনের মধ্যে। কথা কাটাকাটি থেকে শুরু করে গায়ে প্রায় হাত তুলতে যাওয়া কি  হয়নি সেখানে। এই শোতে ভিকির সঙ্গে দূরত্ব যত বেড়েছে, প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে বেশি করে কথা বলেছেন তিনি। আর এতেই এ অভিনেত্রীর বিরুদ্ধে আঙুল ওঠেছে সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস’-এর ঘরে সমবেদনা আদায় করতে চাইছেন  তিনি। 

অঙ্কিতার শাশুড়ি নিজেই বউমাকে নিয়ে এমন অভিযোগ তোলেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম। সত্যিই কি ‘বিগ বস’-এ জিততে সুশান্তের সাহায্য নিচ্ছেন অঙ্কিতা?

এদিকে প্রায় তিন মাসের শো ‘বিগ বস’ শেষ হওয়ার পথে। ফাইনালে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন অঙ্কিতা। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হন ‘বিগ বস’-এর ঘরের সদস্যেরা। সেখানেই সুশান্ত প্রসঙ্গ টানেন সাংবাদিকরা। পাল্টা জবাবে অঙ্কিতা জানান, তার সুশান্তকে নিয়ে কথা বলতে গর্ব বোধ হয়। তিনি এই ঘরে বরাবর সুশান্তের ভালো দিক নিয়ে কথা বলেছেন, আর এতে কোনো অন্যায় দেখতে পাচ্ছেন না তিনি। 

অঙ্কিতা বলেন, এই ঘরে আরেক সদস্য অভিষেক যে সুশান্তকে নিজের অনুপ্রেরণা মনে করে। ও বিভিন্ন সময় জানতে চায় সুশান্তের কথা। তখনই আমি বলি আর আমি মানুষটাকে যতটা ভালো চিনি তার থেকে ভালো অন্য কেউ এই ঘরে চেনেনা। তাই ওর প্রসঙ্গ তুলে কথা বলতে কোনও অপরাধবোধ কাজ করে না আমার। 

এমএসএ