বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে বলিউডের আরেকটি ছবি। মুক্তির প্রথম দিনেই যেটি ভেঙে দিয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পাঠানের রেকর্ড। মুক্তির প্রথম দিনেই আয় করে নিয়েছে ৬০ কোটি টাকা।

Sacnilk এর রিপোর্ট বলছে, Animal ঘরোয়া বক্স অফিসে প্রথম দিনে ৬০ কোটি টাকা আয় করে ফেলেছে। (হিন্দি ভার্সনে ৪৯.৫০ কোটি, আর তেলুগুতে ১০ কোটি টাকা) যেখানে পাঠানের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৫৭ কোটি টাকা। পাঠানকে টপকালেও জাওয়ান থেকে কিছুটা পিছিয়ে আছে এটি। তবে আন্তর্জাতিক বাজারগুলো ভালোভাবে ধরতে পারলে এ রেকর্ড দ্রুতই ভেঙে ফেলবেন তিনি।

মুক্তির আগে থেকেই সবার মুখে মুখেই ছিল এ ছবির নাম। অতিরিক্ত চাহিদায় হলগুলোতে ছিল অগ্রিম টিকিট বুকিংয়ের হিড়িক। ১ ডিসেম্বর ভারতসহ সারাদেশে মুক্তি পায় সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এ ছবি।

জাওয়ানের থেকে কিছুটা পিছিয়ে থাকলেও ফিল্ম সমালোচকদের চোখে এ ছবির মেকিং একদম আলাদা। তারা আগে থেকেই বলছিলেন, রণবীরের অ্যানিমেল প্রথম দিনেই ১০০ কোটি ছাপিয়ে যেতে পারে। সেটি না হলেও বেশ ভালোই দৌড়াতে পেরেছে বক্স অফিসের রেসে। তবে এ ছবি পরে কতটা ব্যবসা করে সেটাই এখন দেখার বিষয়।

অ্যানিম্যালে রণবীর ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া এবং তৃপ্তি দিমরি। Animal ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি। ফিল্ম বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল X-এ লিখেছেন, যদি #Animal-এর প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ঘরোয়া বক্স অফিসে মাত্র ৩ দিনেই ১৭০ কোটির ব্যবসা করে ফেলবে, আর সপ্তাহান্তে এর ব্যবসা আকাশ ছোঁবে।

বলিউডের চলচ্চিত্র খরা ঘুচিয়েছেম পরিচালকরা। আবারও হলমুখী হয়েছে দর্শক। নতুন কাহিনি আর দুর্দান্ত স্ক্রিনপ্লেতে দর্শক আবার খুঁজছেন আশা। রণবীর কাপুর এ মুহূর্তে ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন। প্রকৃত অর্থেই তিনি সন্দীপ রেড্ডি ভাঙ্গার Animal হয়ে উঠছেন। ছবিতে রণবীর দুর্ধর্ষ অভিনয় করেছেন। কমবেশি সকলেই একপ্রকার রণবীর অভিনয় ও লুকে মুগ্ধ। ছবিতে নজর কেড়েছে রণবীর এবং রশ্মিকার অন-স্ক্রিন রসায়ন। তবে সবচেয়ে বেশি দৃষ্টি কেড়েছে রণবীরের ভয়ংকর লুক আর অভিনয়।

পিএইচ