৪৭ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। বুধবার (২৯ নভেম্বর) মণিপুরে ঐতিহ্যবাহী মণিপুরী রীতি মেনে লিন লাইশরামকে বিয়ে করলেন তিনি। বিয়ের অনুষ্ঠানে রণদীপ এবং লিন দুজনকেই মণিপুরী পোশাকে দেখা যায়। 

কয়েক দিন আগেই নিজের বিয়ের কথা ঘোষণা দেন রণদীপ। জানান, বলিউডের পরিচিত মুখ লিন লাইশরামকে বিয়ে করতে চলেছেন তিনি। লিন মণিপুরের একজন বাসিন্দা। সেখানকার রীতি মেনেই তাদের বিয়ের আয়োজন হবে। 

বিয়ের আগে রণদীপ এবং লিন মন্দিরে যান, প্রার্থনা করেন। মন্দির থেকে প্রার্থনা সেরে বেরিয়ে অভিনেতা জানান, তিনি মণিপুরের জন্য শান্তি প্রার্থনা করেছেন। তিনি চান বিশ্বের সর্বত্র যেন শান্তি বজায় থাকে আর তারা যেন সুখে শান্তিতে বিবাহিত জীবন কাটাতে পারেন।

এই তারকা জুটির বিয়েতে শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়ের পরে মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের এবং কাছের সকলের জন্য একটি রিসেপশনের আয়োজন করবেন। 

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন এই অভিনেতা। গত বছর দীপাবলির সময় প্রথমবার বান্ধবী লিনের সঙ্গে সকলের আলাপ করিয়ে দিয়েছিলেন তিনি। এবার সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিলেন বিয়ের মাধ্যমে।

উল্লেখ্য, ২০০১ সালে মনসুন ওয়েডিং চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক ঘটে রণদীপের। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় কাজ করেছেন তিনি। যার মধ্যে রয়েছে- জান্নাত ২, ককটেল, জিসম ২, মার্ডার ৩, কিক, হাইওয়ে ইত্যাদি। অন্যদিকে লিন লাইশরাম ভারতের একজন তারকা মডেল। 

এনএইচ