সবেমাত্র কামব্যাকের খবর এলো এর মধ্যেই গুঞ্জন শুরু হয়েছে মুম্বাই ছাড়ছেন আমির খান। এখন থেকে তিনি নাকি চেন্নাইয়ে থাকবেন। কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? প্রশ্ন উঠছে।

সূত্রের খবর, পেশাগত নয় ব্যক্তিগত কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিচ্ছেন আমির। আর তার এই সিদ্ধান্তের উদ্দেশ্য অসুস্থ মায়ের পাশে থাকা।  

জানা গেছে, বেশ অসুস্থ আমির খানের মা। এমন সময় অভিনেতা মায়ের পাশে থাকতে চান। তাই আপাতত কয়েক মাসের জন্য চেন্নাইয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে ‘লাল সিং চাড্ডা’র বক্স অফিসে ভরাডুবি আমির খানের কাছে ছিল বড় ধাক্কা। তার জেরেই অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন। ত্যাগ করেন সামাজিক মাধ্যম। 

তখন আমির বলেছিলেন, আপাতত, কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিতে চাই। এই সময়টা কোনও কাজ নয়। বরং পরিবারের সঙ্গে সময় কাটাব। নিজের সঙ্গে সময় কাটাব। প্রয়োজনে ছবি প্রযোজনা করব, কিন্তু অভিনয় নয়।

তবে সম্প্রতি আমিরের কামব্যাকের কথা শোনা গিয়েছিল। ‘সিতারে জমিন পর’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরছেন বলিউডের মিস্টার এই পারফেকশনিস্ট। রটনা, ‘তারে জমিন পর’-এর মতোই ইমোশনাল ড্রামা হতে চলেছে নতুন এই ছবিটি। তবে এখন আমিরের কাছে মায়ের পাশে থাকাই বেশি জরুরি।

এমএসএ