অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক আছে নাকি ভেঙে গেছে– এ নিয়ে জল্পনা চলছেই। এ জুটিও বিষয়টি স্পষ্ট করছেন না। বরং তারাও যেন জল্পনা জিইয়ে রাখতে চাইছেন।

তাদের নিয়ে যখন নানা কথা শোনা যাচ্ছে তখন অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতে জোরালো হয় সন্দেহ। তারপর অবশ্য একদিন মালাইকার সঙ্গে লাঞ্চে দেখা যায় অর্জুনকে। তারপর লম্বা বিরতি, প্রকাশ্যে আর ততটা দেখা যায়নি তাদের।

রোববার (১ অক্টোবর) রাতে মুম্বাইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজনের খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্জুন-মালাইকা। সেখানেই হঠাৎ অর্জুনের পেটে কনুই দিয়ে ধাক্কা দেন অভিনেত্রী। সেই দৃশ্য আলোকচিত্রীদের চোখে পড়তে পাল্টা জবাব দিলেন মালাইকা।

নিলাম অনুষ্ঠানে একটি দলের জার্সি গায়ে দেখা যায় মালাইকাকে। অর্জুনের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। তাছাড়াও ছিলেন সানিয়া মির্জা ও সোনালি বেন্দ্রে। ছবি তোলার জন্য পোজ দেওয়ার সময় দূরেই দাঁড়িয়েছিলেন অর্জুন। আলোকচিত্রীদের অনুরোধেই অনিচ্ছা সত্ত্বেও মালাইকার পেছনে দাঁড়ান তিনি। দাঁড়াতেই তাকে কনুই দিয়ে ধাক্কা দেন অভিনেত্রী। স্বাভাবিকভাবে চোখ এড়ায়নি আলোকচিত্রীদের।

ক্যামেরায় ধরা পড়তেই মালাইকা বলে ওঠেন, ‘আপনাদের তো ভালোই লেগেছে নিশ্চয়ই এই ছবিটা তুলতে।’ ছবি দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের কাছাকাছি থাকলেও খুব একটা স্বাচ্ছন্দ্য বোধ করছিলেন না তারা। তবে কি সত্যিই প্রেম ভেঙেছে? স্রেফ পেশাদারিত্বের জায়গা থেকেই এক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তারা? জবাবটা অস্পষ্ট।

/এসএসএইচ/