চুটিয়ে প্রেম করছেন বলিউডের দুই জনপ্রিয় তারকা আদিত্য রায় কাপুর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে! দীর্ঘ দিন ধরেই বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। নিজেদের সম্পর্ক নিয়ে তেমন মুখ খুলছেন না আদিত্য ও অনন্যা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, বাস্তবে তার প্রেমিক যদি তার কাছ থেকে কোনো কিছু লুকিয়ে যান, তা হলে কী করবেন তিনি। জবাবে অনন্যা বলেন, ‘ইনস্টাগ্রামে আমার বায়োতেই লেখা রয়েছে, আমি বেসরকারি গোয়েন্দা! আমার কাছ থেকে কোনো কিছু লুকিয়ে রাখা বেশ কঠিন। ফলে আমার প্রেমিক যদি আমাকে মিথ্যা বলে, বা আমার কাছে কোনো কিছু লুকিয়ে যায়, তাহলে তা আমি ধরতে পারবই!’ আদিত্যর নাম উল্লেখ না করলেও তার প্রতি যে মজার ছলে হলেও হুঁশিয়ারি দিয়ে রাখলেন অনন্যা, তাতে সন্দেহ নেই।

সপ্তাহখানেক আগে দুই অভিনেতাকে দেখা গিয়েছিল মুম্বাই বিমানবন্দরে। যদিও তখন এক ফ্রেমে ধরা দেননি তারা। তবে গোয়া বিমানবন্দরে একসঙ্গেই দেখা মিলেছিল আদিত্য ও অনন্যার। 

উল্লেখ্য, দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। 

এমএ