সম্প্রতি খবর রটে, প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত বান্দ্রার যে বাড়িতে ভাড়া থাকতেন সেটি কিনে নিচ্ছেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা শর্মা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুর পর বেশ কিছু খবরে উঠে এসেছে, অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর থেকে তার ফ্ল্যাটটি ফাঁকাই পড়ে আছে। ফ্ল্যাটের মালিক বলিউডের কাউকে আর ভাড়া দিতে চাননি। আরও শোনা যায় যে, বলিউডের বাইরে হন্যে হয়ে খোঁজা সত্ত্বেও ফ্ল্যাটের মালিক কোনো ভাড়াটিয়া খুঁজে পাননি। কেউই নাকি সেই ফ্ল্যাটে থাকতে চান না। শোনা যাচ্ছে, ভাড়া নয়, এবার পুরোপুরি ঐ ফ্ল্যাট কিনতে চাইছেন আদা শর্মা।

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে আদা শর্মা বলেন, ‘যা-ই হোক, প্রথমে সেটা আপনাদের বলব। যদি কিছু হয় তো আপনাদের মিষ্টি খাওয়াব।’

জানা যায়, সমুদ্রমুখী ফ্ল্যাটটির জন্য সুশান্ত প্রতি মাসে সাড়ে চার লাখ রুপি ভাড়া দিতেন। তবে সূত্রের খবর, ভাড়াটে না পেয়ে ফ্ল্যাটের মালিক বর্তমানে ভাড়ার বদলে সেই ফ্ল্যাটটি বেচে দিয়েছেন আদা শর্মাকে।

উল্লেখ্য, গত ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতকে। সেই সময় তার বয়স ছিল মাত্র ৩৪। সুশান্তর মৃত্যু নিয়ে জলঘোলা কম হয়নি। যদিও এখনো পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানানো হয়নি। তদন্ত এখনো চলছে।

কেএইচটি