গত কয়েকদিন ধরেই বলিউডের অন্যতম চর্চিত বিষয় অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরার বিচ্ছেদের গুঞ্জন। দীর্ঘদিন প্রেমের পর হুট করেই ছড়িয়ে পড়ে এই দুই তারকার সম্পর্কের ভাঙনের খবর।

সামাজিক মাধ্যমে অর্জুন কাপুরের পরিবারের অনেককেই আনফলো করেছেন মালাইকা। দু’জনকে একসঙ্গে খুব একটা দেখা যাচ্ছিল না পাপারাজ্জিদের ক্যামেরায়। এরপরই তাদের বিচ্ছেদের খবর আরও জোরালো হয়।

অর্জুন-মালাইকার সম্পর্ক ঘিরে যখন জল্পনা তুঙ্গে তখনই তাদের দু’জনকে একসঙ্গে দেখা গেল লাঞ্চ ডেটে। রোববার (২৭ আগস্ট) একসঙ্গে লাঞ্চ ডেটে যান এই জুটি। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে তাদেরকে একসঙ্গে বের হতে দেখা যায়।

আরও পড়ুন- অর্জুনের জন্মদিনে অন্য পুরুষের সঙ্গে নাচ মালাইকার

পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরা সেই ছবিতে, সাদা রঙের পোশাকে আবেদনময়ী লুকে দেখা গেছে মালাইকাকে। অন্যদিকে কালো রঙের টি-শার্টের সঙ্গে জিন্স পরেছেন অর্জুন।

দুই তারকাকে একসঙ্গে দেখে যেন স্বস্তি পেয়েছেন তাদের ভক্ত-অনুরাগীরাও। আপাতত বিচ্ছেদের গুঞ্জনে কিছুটা হলেও জল ঢেলে দিল এই জুটি। 

এদিকে গুঞ্জন ছিল, অর্জুন কাপুর নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন। যে কুশার সঙ্গে সম্প্রতি তার স্বামী জোরাওয়ার সিং আহলুওয়ালিয়ার বিচ্ছেদ হয়েছে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেছেন কুশা কপিলা নিজেই।

এনএইচ