বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মালাইকা আরোরার পোস্টে কমেন্ট করে বসেছেন অর্জুন কাপুর। পোষা কুকুর ‘ক্যাসপার’কে সুপারস্টার সম্বোধন করে একটি ভিডিও পোস্ট করেছেন মালাইকা। আর তাতেই দুটি কমেন্ট করে বসেছেন অর্জুন। একটিতে লিখেছেন, ‘হ্যান্ডসাম বয়’ এবং আরেকটিতে লিখেছেন, ‘তোমার জীবনের আসল তারকা’। সঙ্গে জুড়েছেন লাভ ইমোজি।

অর্জুন ও মালাইকার বিচ্ছেদের গুঞ্জন অনেকটাই সত্যি বলে মনে করছেন অনেকে। অর্জুন কাপুরের পরিবারের অনেককেই নাকি আনফলো করেছেন মালাইকা। তবে এখনও অর্জুনকে ফলো করে চলেছেন মালাইকা।

এদিকে শনিবার (২৬ আগস্ট) ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট করেছেন মালাইকা। সেই পোস্টে মালাইকা লিখেছেন, পরিবর্তনই জীবনের নিয়ম। যারা শুধুই অতীত এবং বর্তমান নিয়ে বাঁচেন, তারা হয়ত ভবিষ্যৎকে হারিয়ে ফেলেন। 

মালাইকার এমন পোস্টে অর্জুনের সঙ্গে তার বিচ্ছেদ জল্পনাকে আরও দৃঢ় করেছে মনে করছেন নেটিজেনরা। এদিকে গত এপ্রিলের পর মালাইকার সঙ্গে কোনও পোস্ট করেননি অর্জুন নিজেও। এমনকি যে মালাইকা অর্জুনের প্রায় সব পোস্টেই মন্তব্য করতেন, তাকে বনিপুত্রের সাম্প্রতিক কোনও পোস্টেই কমেন্ট করতে দেখা যায়নি। 

তবে শনিবার মালাইকার পোস্টে অর্জুনের কমেন্টে অবশ্য নেটিজেনদের মাঝে বিভিন্ন প্রতিক্রিয়া উঠে এসেছে। কেউ কেউ স্বস্তি পেয়েছেন এটা ভেবে যে, অর্জুন-মালাইকার বিচ্ছেদ হয়নি। কারও কারও দাবি, অর্জুন আসলে বলতে চেয়েছেন তিনি নন, কুকুরটিই মালাইকার জীবনের তারকা।

গত শুক্রবার (২৫ আগস্ট) মালাইকাকে যে সোয়েটশার্টে দেখা গিয়েছিল, তাতে লেখা ছিল, চলো আমরা আলাদা হই...। পরে ফের একটা ইঙ্গিতপূর্ণ ইনস্টাস্টোরি শেয়ার করেন মালাইকা। যাতে লেখা, শক্ত থেকো, সুন্দর থেকো। কিছুতেই ভয় পেও না। আর বিশ্বাস করো তোমার দ্বারা কোনও কিছুই অসম্ভব নয়, যদি সঠিক মানুষকে পাশে পাও, তাহলে সেই তোমাকে অনুপ্রেরণা জোগাবে। আর মালাইকার পরপর এমন পোস্টই বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে দিয়েছিল।

অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল, মালাইকাকে নাকি কোনোদিনই পছন্দ করত না কাপুর পরিবার। ডিভোর্সি এবং ছেলের থেকে বয়সে ১১ বছরের বড় বউমা ঘরে আনতে রাজি ছিলেন না তারা। তবুও বাড়ির ছেলের মুখ চেয়েই তারা কিছুটা নমনীয় হয়েছিল।

আবার জোর গুঞ্জন অর্জুন কাপুর নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন। যে কুশার সঙ্গে সম্প্রতি তার স্বামী জোরাওয়ার সিং আহলুওয়ালিয়ার বিচ্ছেদ হয়েছে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেছেন কুশা কপিলা নিজেই।

কেএ