শাহরুখকন্যা সুহানা খান (বাঁয়ে) ও করণ জোহর (ডানে) (ছবি : সংগৃহীত)

‘দ্য আর্চিস’ ওয়েব সিরিজের মাধ্যমে বিনোদন জগতে পা রাখতে চলেছেন শাহরুখকন্যা সুহানা খান। জোয়া আখতারের পরিচালনায় এই ওয়েব সিরিজ আসছে ওটিটি প্ল্যার্টফর্মে। তবে সুহানা খান একাই নন, সঙ্গে থাকছেন অগস্থা নন্দী, খুশি কাপুরও। একগুচ্ছ স্টারকিড এবার একসঙ্গে নেটফ্লিক্সের সিরিজে। 

তবে সুহানা খানকে আগে থেকেই সিনেমায় নিতে চেয়েছিলেন করণ জোহর। করণের সঙ্গে শাহরুখ খানজের পারিবারিক সম্পর্ক। শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকেও তিনি বারবার অনুরোধ করেছিলেন অভিনয় জগতে নামতে। কিন্তু তিনি তাতে বিন্দুমাত্র রাজি ছিলেন না। সাফ জানিয়ে দিয়েছিলেন পর্দার পেছনেই কাজ করতে চান তিনি। তেমনটাই হচ্ছে। নিজের প্রথম ওয়েব সিরিজ পরিচালনার কাজ শুরু করেছেন আরিয়ান খান।

যদিও আরিয়ানকে না পেয়ে এবার শাহরুখ খানের মেয়ের ওপর নজর গেল করণ জোহরের। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, তিনি নাকি এবার সুহানা খানকে নিয়ে সিনেমা করতে চলেছেন। যদিও চূড়ান্ত আলোচনা এখনও হয়নি। তবে সুহানা খান ও করণের জুটির খবর বিন্দুমাত্র চাপা থাকল না। 

শাহরুখ খানের সঙ্গেও সুহানার সিনেমা করার খবর বলিউডে ঘুরছে বর্তমানে। শোনা যাচ্ছে, ওয়ার ও পাঠান সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ শাহরুখ ও সুহানা খানকে নিয়ে সিনেমা করতে চলেছেন।

যদিও এই মর্মে মুখ খোলেননি শাহরুখ খান। তবে ছেলের ওয়েব সিরিজে যে তিনি ক্যামিও করছেন তা এক কথায় স্পষ্ট। তার পাশাপাশি এই সিরিজে ক্যামিও করছেন রণবীর সিংও। সব মিলিয়ে এখন শাহরুখ খানের পরিবার খবরের শিরোনামে। 

মেয়ের সিরিজ, শাহরুখ খানের সিনেমা, সঙ্গে আরিয়ান খানের ওটিটি সিরিজ। সব মিলিয়ে খান পরিবার এখন সরগরম করে রেখেছে গোটা বলিউড। শাহরুখ খানের আগামী সিনেমা জওয়ানও খবরের শিরোনামে।

কেএ