বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা শাহরুখ খান, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, রানি মুখোপাধ্যায় ও প্রীতি জিনতা। নামের পাশে একাধিক সুপারহিট সিনেমা রয়েছে যাদের দখলে। 

শুধু ভারতেই নয়, বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে আছে তাদের ভক্ত-অনুরাগীর সংখ্যা। ফলে দেশের বাহিরেও বিভিন্ন স্টেজ পারফরম্যান্স ও অনুষ্ঠানে অংশ নিয়ে থাকেন তারা। 

এমনই এক স্টেজ পারফরম্যান্সে অংশ নিতে কলম্বিয়ায় গিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন এই তারকারা। এক সাক্ষাৎকারে সেই ঘটনার কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।। 

কি ঘটেছিল সেদিন? নায়িকা জানালেন, কলম্বিয়ায় একটি কনসার্টে অংশগ্রহণ করেছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, অভিনেত্রী রানি মুখোপাধ্যায়, অভিনেত্রী প্রীতি জিনতা ও অভিনেতা সাইফ আলি খান। যেখানে তাদের পারফরম্যান্সের কথা ছিল। 

বলিউডের জনপ্রিয় সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’-এর একটি গানে নাচ করছিলেন তারা। এমন সময়ই মঞ্চের সামনে এক বিকট আওয়াজ হয়। সেই আওয়াজ যে খুব সাধারণ কিছু নয় সেটি বুঝতে পারেন প্রিয়াঙ্কা।

নায়িকার ভাষ্য, ‘চোখের সামনে সবাইকে ছোটাছুটি করতে দেখি। পুলিশ মুহুর্তের মধ্যে পুরো এলাকা ঘিরে ফেলে। বেশ কিছু দেহ মাটিতে পড়ে থাকে। এমন অবস্থায় আমরা সবাই আতঙ্কিত হয়ে পড়ি।’

শাহরুখ ও প্রিয়াঙ্কা মঞ্চের সামনেই ছিলেন, তাদের কয়েক হাত দুরুত্বেই ঘটে এই ঘটনা। যা মুহুর্তের মধ্যে সেখানে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। 

প্রিয়াঙ্কা বলেন, ‘প্রথম সারিতেই আমার মায়ের বসার কথা ছিল। কিন্তু পিছনের সারিতে বসেছিলেন তিনি। তাই বড় কোনো দুর্ঘটনা ঘটেনি তার সঙ্গে। এই ঘটনার পরপরই আমাদেরকে দ্রুত নিয়ে যাওয়া হয় বিমানবন্দরে। সেখান থেকে ফিরে আসি ভারতে।’

অনেক বছর আগের সেই ঘটনা এখনও ভাবলে ভয় পেয়ে ওঠেন প্রিয়াঙ্কা। নায়িকার মতে, দেশের বাহিরে মঞ্চে পারফর্ম করতে গিয়ে একদম মৃত্যুর মুখ থেকেই সেদিন ফিরে এসেছেন তারা।

এনএইচ