ছোটবেলা থেকেই গান গাওয়ার শখ ছিল টাইগার শ্রফের। ইচ্ছে ছিল সুযোগ পেলে গান প্রকাশ করবেন তিনি। নিজের মনের সেই ইচ্ছে পূরণ করতে খুব বেশি সময় নেননি টাইগার। কয়েক বছর আগেই নিজে প্রথম অ্যালবাম প্রকাশ্যে এনেছিলেন। তার গানের গলায় মুগ্ধ হয়েছিলেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সবাই। তবে সেই প্রশংসা যদি পাওয়া যায় নিক জোনাসের কাছ থেকে তবে তা নিঃসন্দেহে বিশেষ কিছু।

অবসরে মাইকের সামনে দাঁড়িয়ে গুনগুন করলেন টাইগার শ্রফ। সোশ্যাল মিডিয়া শেয়ার করলেন সেই ভিডিও ক্লিপ। যা চোখ এড়ালো না নিক জোনাসের। মুহূর্তে কমেন্ট বক্সে হাজির হয়ে টাইগারের কণ্ঠস্বরের প্রশংসা করলেন তিনি।

কমেন্ট বক্সে তাকে দেখে পাল্টা ধন্যবাদ জানাতে ভুললেন না টাইগার শ্রফ। এখন বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে বেশ ব্যস্ত টাইগার। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ থেকে শুরু করে ‘বাঘি ফোর’, একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত টাইগার। 

সম্প্রতি এক ভক্ত তাঁকে অনুরোধ করেছিলেন তিনি যেন বাঘি ফোর সিনেমায় অভিনয় না করেন। আবার একটা ফ্লপ হওয়ার সম্ভাবনা দেখেছিলেন ওই ভক্ত। তাকে আশ্বস্ত করে টাইগার জানিয়েছিলেন, এবার আর নিরাশ করবেন না তিনি।

এখন দেখার ওয়ার সিনেমার দাপটে ফিরে আসতে পারেন কি না এই সুপারস্টার। বক্স অফিসে ফ্লপ হয়েছিল টাইগার শ্রফের শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘হিরোপান্থি ২’। এক সপ্তাহও চলেনি এই সিনেমা। এরপরই অক্ষয় কুমারের বিগ বাজেটের সিনেমা ঘোষণা করেন তিনি। এখন বড়ে মিঞা ছোটে মিঞা সিনেমার কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি।

কেএ