মালয়ালাম অভিনেতা বিজয় কুমারের বিরুদ্ধে সম্পত্তি দখল এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ করেছেন তার মেয়ে দক্ষিণী অভিনেত্রী আর্থনা বিনু। এক ভিডিওবার্তায় এই অভিযোগ তুলেছেন তিনি। খবর- টাইমস অব ইন্ডিয়ার।

গত ৪ জুলাই ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে আর্থনা বলেন, বাবা অভিনেতা বিজয় কুমারের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আদেশ এবং একাধিক পুলিশি মামলা থাকার পরেও আমাদের সঙ্গে দেখা করেছেন তিনি। প্রতিবারই সে দুর্ব্যবহার করছে ও নানা রকম হুমকি-ধামকি দিচ্ছে। 

আর্থনার দাবি, বিজয়কুমার তার মা ও দাদিকে হত্যার হুমকি দিয়েছেন এবং সিনেমায় অভিনয় বন্ধ করার কথা বলেছেন। 

অভিনেত্রী বলেন, তিনি (বিজয়কুমার) আমাকে অভিনয় বন্ধ করার জন্য হুমকি দিয়েছেন এবং আমি যদি সেই সিদ্ধান্ত না মানি তাহলে তিনি যেকোনো পর্যায়ে যাবেন। তবুও যদি আমি অভিনয় করি তাহলে সে যে সকাল সিনেমায় অভিনয় করতে বলবে সেগুলোতেই কাজ করতে হবে।

কর্মক্ষেত্রেও বাবা সমস্যা তৈরি করেছিলেন বলে অভিযোগ আর্থনার। তিনি বলেন, সে আমার মালয়ালাম সিনেমার টিমকে খারাপভাবে উপস্থাপন করেছে। আমি যখনই মালয়ালাম সিনেমায় অভিনয় করি সেই সময় আমাকে অভিনয় থেকে দূরে রাখার জন্য মামলা করেন। আমাকে সিনেমা থেকে দূরে রাখার জন্যই তিনি এই কাজ করেন।’

প্রসঙ্গত, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে পরিবার থেকেও বিচ্ছিন্ন বিজয় কুমার। অন্যদিকে মালয়ালাম ও তেলেগু সিনেমায় জনপ্রিয় মুখ আর্থনা। তার অভিনীত জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘মুধুগাউন্ড (২০১৬), ‘থন্ডান’ (২০১৭), ‘সেমা’ (২০১৮) ও ‘কাদাইকুট্টি সিংগাম (২০১৮)।

এনএইচ