তিন দশকের বেশি সময় ধরে অভিনয়ে যুক্ত আছেন বলিউড অভিনেতা সালমান খান। দীর্ঘ এই ক্যারিয়ারে কখনোই পর্দায় নায়িকাকে চুমু খেতে দেখা যায়নি তাকে। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না বলে ছেড়েছেন বহু সিনেমা। তার মতে, ভারতীয়রা বেশ রক্ষণশীল। এ ধরনের দৃশ্য তারা গ্রহণ করেন না।

যিনি তার ক্যারিয়ারজুড়ে চুমুর দৃশ্য এড়িয়ে চলেছেন সেই তারই অনুষ্ঠানে ঘটল চুমুকাণ্ড। ‘বিগ বস: ওটিটি সিজন ২’-এর ঘরে লজ্জাশরম ভুলে রোমান্টিক ভঙ্গিতে একে অপরকে চুমু খান আকাঙ্ক্ষা পুরি এবং জাদ হাদিদ। আর এ নিয়ে বিরক্তির সীমা নেই বলিউড ভাইজানের। আবার এদিকে ঝগড়ার মাঝে বেবিকাকে প্যান্ট খুলে নিতম্ব দেখান জাদ হাদিদ। এই দুই ঘটনায় বেশ চটেছেন সালমান। অভিযুক্তদের কথা শুনিয়ে এদিন ক্ষমা চান দর্শকের কাছেও।

সালমান স্পষ্ট করে দেন, যতই এই শো ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হোক না কেন, যতই সেখানে নিয়মের কড়াকড়ি না থাক তবুও এভাবে পর্দায় চুমু খাওয়া বা প্যান্ট খুলে আরেকজনকে নিজের নিতম্ব দেখানো যাবে না।

ভাইজান এদিন সোজাসুজি জাদকে প্রশ্ন করেন এবং জানতে চান এই দেশে ক্যামেরার সামনে তিনি যেটা করেছেন সেটা তিনি তার দেশে বা তার পরিচিত কারো সামনে করতে পারবেন কিনা? এরপরই তিনি তাদের এই হট অ্যান্ড রোমান্টিক চুমু নিয়েও বকাঝকা করেন। বলেন, ‘এই শো তো স্ক্রিপ্টেড নয়, আর তারা অভিনয়ও করছেন না। তাহলে এই চুমু খাওয়ার অর্থ কি ছিল?’

যদিও সালমানের বকার সামনে পড়ে জাদ প্রাথমিকভাবে নিজের সাফাই দেওয়ার চেষ্টা করেন। পরে তিনি ক্ষমা চেয়ে নেন ভাইজানের কাছ থেকে। এদিন সালমান স্পষ্ট জানিয়ে দেন, বিগ বসের ঘরে আবারও একই ঘটনার পুনরাবৃত্তি হলে শো ছেড়ে বেরিয়ে যাবেন তিনি।

কেবল জাদ আর আকাঙ্ক্ষা নয়, এদিন ভাইজানের রোষানলে পড়েন বেবিকাও। ভাষার জন্য তাকে কথা শোনান সালমান। চুমুকাণ্ডের জেরে ‘বিগ বস: ওটিটি সিজন ২’ থেকে পুরোপুরি বাদ পড়েন আকাঙ্ক্ষা।

কেএইচটি