মাঝখানে মামলায় জড়িয়ে সংবাদের শিরোনামে আসেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। এবার এলেন মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গদর ২’-এর প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ এনে। সম্প্রতি এই অভিনেত্রী খাবার ও যাতায়াতের বিল না দেওয়ার অভিযোগ আনেন অনিল শর্মা প্রোডাকশনের বিরুদ্ধে।

শুক্রবার চারটি টুইট করেন আমিশা। সেখানে মে মাসে চন্ডীগড়ে যে ঘটনা ঘটে তা নিয়ে ভক্তদের জিজ্ঞাসার উত্তরেই লেখেন অভিনেত্রী। মে মাসের শেষে চন্ডীগড়ে শুট করছিলেন তারা। তিনি লেখেন, ‘অনেকেই জানতে চান যে অনিল শর্মা প্রোডাকশন থেকে অনেক টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্ট, কস্টিউম ডিজাইনার তাদের সঠিক পারিশ্রমিক ও যোগ্য পাওনা নাকি পায়নি। এই খবর সত্যি। কিন্তু জি স্টুডিও এই প্রযোজনায় পা রাখে ও নিশ্চিত করে যে একটা প্রফেশনাল কোম্পানি তারা, তাই সকলের যোগ্য পাওনা তারা দেবে।’

আমিশা আরও লেখেন, ‘থাকার ব্যবস্থা, যাতায়াতের ব্যবস্থা, চন্ডীগড়ের শেষ দিনের শুটিং, এমনকী খাওয়ার বিলও বাকি ছিল। বেশ কয়েকজনকে যাতায়াতের গাড়ি পর্যন্ত দেওয়া হয়নি। তাদের নিজেদের দায়িত্বেই যেতে হয়। কিন্তু অনিল শর্মা প্রোডাকশন যে সমস্যাগুলো তৈরি করেছিল, জি স্টুডিও সেগুলো সংশোধন করে নেয়।’ অভিযোগের পাশাপাশি কয়েকজনকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী।

২০০১ সালে মুক্তি পায় বলিউডের ব্লকবাস্টার ছবি ‘গদর এক প্রেম কথা’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় সানি দেওল ও আমিশা প্যাটেলকে। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন অমরেশ পুরি, লিলেট দুবে, সুরেশ ওবেরয়ের মতো তারকারা। বক্স অফিসে দারুণ সাফল্য পায় এই ছবি।

২২ বছর পর মুক্তি পেতে চলেছে এটির সিক্যুয়েল ‘গদর ২’। আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত ছবিটি। এই ছবির হাত ধরেই দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরতে চলেছেন আমিশা। এতে সাকিনার চরিত্রেই দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

কেএইচটি