ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করলেন বলিউড প্রযোজক ও পরিচালক করণ জোহর। এর মধ্যেই মঙ্গলবার (২০ জুন) মুক্তি পেলো তার পরবর্তী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিজার। সেই টিজার সোশ্যাল মিডিয়ায় লঞ্চ করলেন করণের দীর্ঘদিনের বন্ধু শাহরুখ খান। আলিয়া-রণবীর সিংয়ের পাশাপাশি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। রয়েছেন টোটা রায়চৌধুরী ও চূর্ণী গাঙ্গুলিও।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিজার প্রকাশ্যে আসতেই সেই ছবির সঙ্গে ‘কভি খুশি কভি গম’র মিল খুঁজে পান নেটিজেনরা।

দীর্ঘ সাত বছর পর ফের পরিচালকের আসনে করণ জোহর। টিজারেই বোঝা গেল করণ জোহরের বাকি ছবির মতোই এই ছবি হতে চলেছে প্রেম-পরিবার-ইমোশন-সেলিব্রেশনের ককটেল। তবে টিজারে প্রায় ফ্রেমে ফ্রেমে ফ্যানেরা মিল খুঁজে পেলো ‘কভি খুশি কভি গম’ ছবির।

শাহরুখের সঙ্গে রণবীরের পোজ থেকে শুরু করে সিক্যোয়েন্সেও পাওয়া গেছে মিল। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ছবিকে ‘কেথ্রিজি’র মডার্ন ভার্সন বলে দাবি করেন। এমনকি কাজলের ইমোশনাল এক্সপ্রেশনের সঙ্গেও মিল পাওয়া গেছে আলিয়ার একটি দৃশ্যের।

কেথ্রিজির করওয়া চৌথের সেই জাঁকজমক ‘রকি অউর রানি কী প্রেমকাহানি’তে ধরা পড়েছে দুর্গাপূজায়। এমনকি কাজলের মতোই সাদা শাড়িতে রোমান্স করতে দেখা গেল আলিয়াকে। তবে শুধু কী দৃশ্যের মিল নাকি গল্পেও রয়েছে মিল, তা জানা যাবে ২৮ জুলাই ছবি মুক্তির পর।

/এসএসএইচ/