তিন কোটির চেক বাউন্সের মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আমিশা প্যাটেল। এদিন ওড়না দিয়ে মুখ ঢেকে আদালত চত্বরে হাজির হতে দেখা যায় অভিনেত্রীকে। প্রচণ্ড গরমেও গায়ে জড়ানো নীল রঙের চাদর আর গোটা মুখ ওড়না দিয়ে ঢেকে রেখেছিলেন তিনি।

আত্মসমপর্ণের পর অভিনেত্রীর শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করেছে আদালত। সেইসঙ্গে আগামী ২১শে জুন মামলার শুনানিতে আমিশাকে সশরীরে কোর্টে হাজির থাকার নির্দেশ দিয়েছেন বিচারক। 

জানা গেছে, আমিশার বিরুদ্ধে এই মামলা করেছিলেন রাঁচির বাসিন্দা প্রযোজক অজয় কুমার সিং। তার অভিযোগ, ২০১৮ সালে আমিশা তাকে ‘দেশি ম্যাজিক’ নামের একটি ছবির জন্য অর্থ বিনিয়োগ করতে বলেন। অভিনেত্রীকে ২.৫ কোটি রুপি দেন তিনি। তবে সময় পার হলেও সেই প্রজেক্টের কোনো কাজ এগোয়নি। ফলে টাকা ফেরত চান তিনি। তখন আমিশা তাকে আড়াই কোটি ও  ৫০ লাখ রুপির ২টি চেক লিখে দেন, যা বাউন্স করে।

এরপরই পুলিশের দ্বারস্থ হন প্রযোজক। আমিশা ও ক্রুনালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ১২০ ধারায় মামলা করা হয়। এর আগে ২০২১ সালে আমিশা প্যাটেল সংবাদ শিরোনামে এসেছিলেন ৩২.২৫ লাখ রুপির একটি চেক বাউন্সের মামলায়। 

গত ৯ জুন ৪৭-এ পা দিয়েছেন ‘কহো না প্যায়ার হ্যায়’ খ্যাত এই নায়িকা। আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে আমিশার নতুন সিনেমা ‘গাদার টু’। এ সিনেমার মাধ্যমে প্রায় পাঁচ বছর পর রুপালি পর্দায় ফিরছেন নায়িকা। ‘গাদার’ সিনেমার এই সিক্যুয়ালে ফের একসঙ্গে দেখা যাবে সানি দেওল ও আমিশাকে।

এনএইচ