বলিউডপাড়ায় বছর তিনেক আগে দুপুরে হঠাৎ একটি খবর ছড়িয়ে পড়ে জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। আলোচনায় উঠে এসেছে একের পর এক অভিযুক্তরা। তবে মূল অভিযুক্ত তার প্রেমিকা রিয়া চক্রবর্তী!

আজ পর্যন্ত সুবিচার পাননি প্রয়াত এ অভিনেতা। তার মৃত্যু ঘিরে রয়েছে ভক্তদের গভীর অসন্তোষ। সুশান্তকে খুন করা হয়েছে এমনই অভিযোগ সবার।

বুধবার (১৪ জুন) তার তিন বছরের মৃত্যুবার্ষিকীতে ফের আবারও সবার মনের খাতায় উঁকি দিয়েছেন তিনি। সারা আলি খান থেকে কৃতি স্যানন এমনকি প্রাক্তন রিয়াও তাকে নিয়ে করেছেন আবেগঘন পোস্ট। যদিও এতে লাভের লাভ কিছু না হলেও ফের কটাক্ষের শিকার হয়েছেন রিয়া। তাকে যেন বিন্দুমাত্র সহ্য হয় না সুশান্ত ভক্তদের। নিজেদের এক সুন্দর ভিডিও পোস্ট করেছেন রিয়া। যাতে শোনা যাচ্ছে, ‘আমি আজও ভাবি, তুমি যদি এখানে থাকতে!’

যা দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্তের ভক্তরা মন্তব্য করেছেন, ‘ঢং করছেন? ইয়ার্কি করছেন?’ কেউ কেউ রিয়াকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তুমি পেত্নী’, আবার কেউ লিখেছেন, ‘নির্লজ্জ’। সোজাসুজি আবার কেউ বলেই ফেলছেন, ‘এতোই যখন ভালোবাসা ছিল তাহলে ওকে মারলে কেন?’ আবার কেউ বলছেন, ‘মৃত্যুর আগেও তাকে ব্যবহার করেছো, এখন আবার তার যাওয়ার পরেও সিমপ্যথি আদায় করার চেষ্টা করছো?’

এদিকে সমস্ত বাধা কাটিয়ে এখন রোডিসের গ্যাং লিডার হিসেবে দেখা যাচ্ছে রিয়া চক্রবর্তীকে। ফলে রেগে আগুন সুশান্তের ভক্তসহ অন্যান্য দর্শকেরা।

এফকে