প্রথমে আইনি বিয়ে সেরেছিলেন। এরপর সবাইকে জানিয়ে সপ্তাহব্যাপী ধুমধাম আয়োজনে সামাজিকভাবে বিয়ে করেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদ। সম্প্রতি ৩৫ বছরে পা রেখেছেন অভিনেত্রী। জন্মদিন উপলক্ষ্যে অভিনেত্রী স্ত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়ে ‘ভাই’ সমম্বোধন করলেন স্বামী ফাহাদ।

বিয়ের পর স্বরা ভাস্করের এটাই প্রথম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কাছ থেকে বহু শুভেচ্ছা বার্তা পেয়েছেন। কিন্তু সবার শুভেচ্ছা আর বিশেষ মানুষটির শুভেচ্ছা কি এক হয়! টুইটারে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করলেন সমাজবাদী পার্টির এই যুব নেতা। আলো আঁধারির সেই ছবিতে অভিনেত্রীকে তার স্বামীর কাঁধে মাথা রেখে থাকতে দেখা গেছে।

ফাহাদ এই ছবি পোস্ট করে লেখেন, ‘এই শুভ দিন বারবার ফিরে আসুক। আমার জন্মদিনে তোমার উপদেশ শুনে আজ আমি বিবাহিত, আশা করি তুমি এখন সেটা টুইটার থেকে জানো। আমার জীবনের প্রতিটা অধ্যায়, প্রতিটা বিষয়ে আমাকে পূরণ করার জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ জীবনে তোমার মতো একজন বন্ধু, মেন্টরকে পেয়ে। তোমায় খুব ভালোবাসি।’ তিনি এই পোস্টে আরও লেখেন, ‘পুনশ্চ ভাই কিন্তু জেন্ডার নিউট্রাল শব্দ।’

সমাজবাদী যুবনেতার এই পোস্ট সবার মন জয় করে নিয়েছে। যদিও অভিনেত্রী এখনো এই পোস্টের উত্তরে কিছু লেখেননি। এই ছবিতে অভিনেত্রীকে গলায় একটা স্কার্ফ জড়িয়ে রাখতে দেখা যায়। সঙ্গে রোদ চশমাও পরেছিলেন তিনি।

এর আগে, ফাহাদের জন্মদিনে তাকে ‘ভাই’ বলে সম্বোধন করেছিলেন স্বরাও। গত ২ ফেব্রুয়ারি ফাহাদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে টুইটারে অভিনেত্রী লিখেছিলেন, ‘শুভ জন্মদিন ফাহাদ মিয়া। কামনা করি ভাইয়ের আত্মবিশ্বাস অটুট থাকুক। আনন্দে থেকো, থিতু হও, বয়স বাড়ছে, এবার একটা বিয়ে করে নাও। বছরও দারুণ কাটুক।’