জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপক জান্নাতুল পিয়ার কোল জুড়ে এল নতুন অতিথি। ছেলে সন্তানের মা হয়েছেন তিনি। রাজধানীর এক হাসপাতালে ৭ ফেব্রুয়ারি (রোববার) বিকেলে আগমন হয় নবজাতকের। 

গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন পিয়ার স্বামী ফারুক হাসান সামীর। তিনি বলেন, ‘এই মুহূর্তের অনুভূতি ব্যাখ্যা করার মত না। ছেলেকে কোলে নেওয়ার সঙ্গে সঙ্গে কেঁদে উঠল। হাত পা ছোড়াছুড়ি করছিল। ওর নাম দিয়েছি অ্যারিস। মা ও ছেলে দুজনই সুস্থ আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।’

গর্ভকালীন সময় জান্নতুল পিয়া

নবজাতকের আসার কথা ছিল ২২ ফেব্রুয়ারি। কিন্তু এর আগেই সিজার করা হয়েছে। আপাতত সন্তানের ছবি প্রকাশ করছেন না তারা। সময় হলে সবাই দেখতে পারবেন বলে জানা যায়। 

২০১৪ সালে ফারুক হাসান সামীর ও পিয়া বিয়ে করেন। এর আগে দীর্ঘদিন প্রেম করেছেন তারা। কাজের ক্ষেত্রে দুজনের বোঝাপড়া বেশ ভালো। সংসারের বেলাতেও এমন। বিভিন্ন সাক্ষাৎকারে বিষয়গুলো জানান এই অভিনেত্রী। 

গর্ভকালীন সময় জান্নতুল পিয়া

২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ হয়েছিলেন জান্নাতুল পিয়া। সেই থেকে ক্যারিয়ার শুরু। এরপর মডেলিংয়ের দিকে বেশি নজর দিয়েছেন তিনি। পাশাপাশি করেছেন অভিনয়। পাশাপাশি শেষ করেছেন আইন বিষয়ক পড়াশোনা। ঢাকার লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিজ থেকে আইন বিষয়ে পড়াশোনা শেষ করেছেন।

২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমা দিয়ে পিয়ার বড় পর্দায় অভিষেক। এরপর  ‘দ্য স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘প্রবাসীর প্রেম’, ‘ছিটমহল, ‘প্রেম কি বুঝিনি’ সিনেমাগুলোতে অভিনয় করেছেন তিনি। ২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করে ব্যাপক প্রশংসা কুড়ান পিয়া।

এমআরএম