টলিউডে চলছে নির্বাচনী হাওয়া। কোন তারকা কোন দলে যোগ দিলেন, সেই আলোচনা এখন পেইজ থ্রির পাতায়। সুষ্ঠুভাবে সবকিছু চললেও সম্প্রতি বিতর্কের তোপে পড়েছেন বিজেপিতে যোগ দেওয়া রুদ্রনীল ঘোষ। মঞ্চে উঠে জানালেন অরিন্দম শীলসহ আরও কয়েকজক তারকা যোগ দিচ্ছেন তার দলে। 

এমন বক্তব্যে ক্ষেপেছেন নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল। ভারতীয় গণমাধ্যমে ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর সঙ্গে সাক্ষাৎকারে অরিন্দম বলেন, ‘রুদ্রনীলকে আমার উপদেশ সে আগে নিজের দায়িত্ব ঠিক করে পালন করুক। ও কী আমার দায়িত্ব নিয়ে রেখেছে নাকি। সে আগে নিজেকে প্রমাণ করুক।’

কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে অনেকবছর থেকে ঘনিষ্ঠ অরিন্দম। তাই বিজেপির সঙ্গে তার নাম জুড়ে যাওয়া ক্ষোভ প্রকাশের কারণ। শুধু তাই নয়, রুদ্রনীলও একসময় যোগ দিয়েছিলেন মমতার দল তৃণমূল কংগ্রেসে। এবার সেই খোলশ পাল্টে যোগ দিয়েছেন গেরুয়া রঙের দলে। 

২০১৪ সালের লোকসভা ভোটের সময় থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠ রুদ্রনীল ঘোষ। তবে দীর্ঘ ৭ বছরের সেই সম্পর্ক কাটিয়ে এবার অভিনেতা প্রবেশ করেছেন বিজেপিতে। এর কারণ হিসেবে তিনি জানিয়েছেন তৃণমূলে থেকে কাজ করতে পারছিলেন না। 

ভাল কাজ করতে গিয়ে রুদ্রনীল কোণঠাসা হয়ে পড়ছিলেন তৃণমূলের একাংশের জন্য। আর সেইজন্যই এবার নতুন উদ্যমে আরও বৃহত্তর ময়দানে কাজ করার প্রতিশ্রুতি নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। 

এমআরএম