তারকাদের জন্মদিনে সামাজিক মাধ্যম সয়লাব থাকে ভক্তদের শুভেচ্ছায়। আবার ভক্তদের জন্মদিনেও শুভেচ্ছা জানান তারকারা। যদিও এই উদাহরণ হাতে গোনা। তবে এমন ঘটনা ভক্তদের জন্য জীবনের অন্যতম স্মরণী ঘটনা। 

সম্প্রতি টুইট করে এক ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকা সোনম কাপুর। কিন্তু ভারতের কোনো ভক্ত নয়। বাংলাদেশের এক ভক্তকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের এই স্টাইল আইকন। ভক্তের নাম সাবরিনা ইলা।

টুইটারে সাবরিনার নাম উল্লেখ করে তাকে শুভেচ্ছা জানান সোনম। তিনি লেখেন, ‘শুভ জন্মদিন সাবরিনা ইলা। দিনটি তোমার সেরা হোক।’ প্রিয় তারকা টুইটে নিজের নাম দেখে উচ্ছ্বসিত সাবরিনা। তিনিও টুইট করে উত্তর দেন সোনমকে। 

সোনমের টুইটের স্ক্রিনশট

সাবরিনা টুইটারে লিখেছেন, ‘আমি কতটা খুশি হয়েছি তা তুমি জানো না। সত্যিই আমি সবচেয়ে সৌভাগ্যবান। আমি তোমাকে ভালোবাসি।’ এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবরিনা। টুইটার ও ইনস্টাগ্রামে ‘সোনম কাপুর আহুজা ক্যাফে’ নামে একটি ফ্যান ক্লাব পরিচালনা করেন তিনি। সেই সূত্রেই যোগাযোগ হয় সোনমের সঙ্গে। এরপর সখ্যতা শুরু তাদের। 

সোনম বর্তমানে ‘ব্লাইন্ড’ শিরোনাম এক সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। যেখানে এক অন্ধ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এক সিরিয়াল কিলারকে উপযুক্ত শিক্ষা দেওয়াই যার মূল লক্ষ্য। এমন চরিত্রে অভিনয় করা বেশ চ্যালেঞ্জিং সোনমের কাছে। 

নতুন এই সিনেমার নাম ‘ব্লাইন্ড’। সোমবার থেকেই স্কটল্যান্ডের গ্লাসগোতে শুরু হয়েছে সিনেমার শুটিং। ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। পরিচালকের আসনে রয়েছেন সোম মাখিজা।

এমআরএম