দুবাইয়ে বিয়ে করেছেন দেশের এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী সুজানা জাফর। গত ২২ আগস্ট পারিবারিক আয়োজনে দেশটির একজন ব্যবসায়ীকে বিয়ে করেছেন তিনি। 

অভিনেত্রীর স্বামীর নাম সৈয়দ হক। সাত বছর আগে দু’জনের পরিচয়। বিষয়টি নিশ্চিত করে সুজানা বলেছেন, আমাদের জানাশোনা ছিল। তবে প্রেম ছিল না। পারিবারিকভাবেই বিয়েটা সম্পন্ন হয়েছে।

সুজানা আরও বলেন, আগস্টে যখন আমাদের বিয়ে হয়, তখন বাংলাদেশে রাজনৈতিক পরিস্থিতি বাজে ছিল। যে কারণে বিষয়টি জানানোর মতো অবস্থা ছিল না। 

এছাড়া ধর্মীয় রীতিনীতির কথা উল্লেখ করে সুজানা বলেন, ‘ইসলামে অনেক ঢাকঢোল পিটিয়ে বিয়ে করার কথা কোথাও উল্লেখ নেই। একেবারে ধর্মীয় বিধান অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েটা যেহেতু পারিবারিক ব্যাপার। আমাদের দুই পরিবার বিষয়টি অবগত।’

এদিকে বিয়ের পরপরই স্বামীকে নিয়ে উমরাহ পালন করেছেন সুজানা। এমনটাই নাকি পরিকল্পনা ছিল তার। অভিনেত্রীর কথায়, ইচ্ছে ছিল হানিমুনে না গিয়ে স্বামীর সঙ্গে হজ পালন করব। বিয়ের দুদিন পর আমরা দুজনে উমরাহ পালন করেছি। আল্লাহ আমাকে যে পথে রেখেছেন বাকিটা জীবন এভাবে পার করতে চাই।

প্রায় সাত বছর আগে মিডিয়াকে ‘গুডবাই’ জানিয়েছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী সুজানা জাফর। মূলত ইসলাম ধর্মের প্রতি অনুরাগী হয়ে তিনি মিডিয়া ছাড়েন। এরপর থেকে মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখেননি সুজানা।

এর আগে ২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। তার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস। এরপর ২০১৪ সালে জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানকে ভালোবেসে বিয়ে করেন। চার বছর প্রেমের পর সংসার শুরুর পর তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এরপর বিবাহবেচ্ছেদের পথে হাঁটে এই জুটি। 

এনএইচ