যে কোনও অনুষ্ঠানে তারকাদের জন্য বরাদ্দ থাকে বিশেষ ব্যবস্থা, সেটাই স্বাভাবিক। শুক্রবার ‘ভুল ভুলাইয়া থ্রি’ এর ‘আমি যে তোমার গান’ লঞ্চের অনুষ্ঠানেও এর ব্যতিক্রম হয়নি। মাধুরী দীক্ষিত, বিদ্যা বালনের সঙ্গে হাজির ছিলেন তাদের ‘রুহ বাবা’ কার্তিক আরিয়ানও।

সেই অনুষ্ঠানে যেমন বিদ্যা-মাধুরীর নাচের যুগলবন্দি দেখা গেছে, তেমনই কার্তিক নিজের কেরামতিতে বাজিমাত করেছেন। তবে অনুষ্ঠান শেষ হওয়ার পর যে দৃশ্য ক্যামেরাবন্দি হল, তার জন্য অভিনেতা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ইতোমধ্যেই সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানের প্রায় শেষে এক মহিলা পরিচ্ছন্নতা কর্মী এসে ঝাড়ু দিয়ে সব কাগজ সেখান থেকে সরিয়ে মঞ্চ পরিষ্কার করছেন। পাশেই দাঁড়িয়েছিলেন কার্তিক আরিয়ান। তিনি ওই মহিলার কাজ দেখে নিজেই সেখানে গেলেন। হাতে ঝাড়ু না থাকায় অগত্যা পা দিয়েই মঞ্চে পড়ে থাকা কাগজের আবর্জনা পরিষ্কার করছিলেন। 

শুধু তাই নয়, কার্তিকের এমন কাজ দেখে যখন উপস্থিত পাপারাজ্জিরা তার প্রশংসা করলেন তখন ‘ভুলভুলাইয়া’ ডান্স স্টেপ করেই পরিষ্কার করা শুরু করলেন। অভিনেতার এমন উদ্যোগে প্রশংসা করেছেন সকলেই।

ভক্তদের একাংশ মনে করিয়ে দিলেন, কার্তিক তো তখন মঞ্চ থেকে নেমে পড়তেই পারতেন। কিন্তু সেটা না করে তিনি ওই মহিলা পরিচ্ছন্নতা কর্মীকে সাহায্য করতে এগিয়ে গেলেন। ‘ভুলভুলাইয়া ৩’র গান লঞ্চের অনুষ্ঠান থেকে সেই মুহূর্ত আপাতত ভাইরাল।

এমআইকে