বলিউডের অন্যতম তারকা দম্পতি আলিয়া ভাট-রণবীর কাপুর। সম্প্রতি আলিয়া ভাটের মা আলিয়া ভাট জন্মদিন উপলক্ষ্যে মিলিত হয়েছিল ভাট এবং কাপুর পরিবার। জন্মদিনের বিশেষ খাওয়া দাওয়া করতে রেস্টুরেন্টে গিয়েছিলেন সোনি রাজদান, পূজা ভাট, আলিয়া ভাট, রণবীর কাপুর, মহেশ ভাট, নীতু কাপুর। 

একসঙ্গে খাওয়া দাওয়া করে রেস্টুরেন্ট থেকে বেরিয়েই মেজাজ হারালেন রণবীর। তারকাদের দেখলেই মুম্বাইয়ে ভিড় জমান পাপারাজ্জিরা। তেমনই এদিনও রেস্টুরেন্টের বাইরে ভিড় জমিয়েছিলেন ছবি শিকারিরা।

আর আলিয়াকে দেখেই ঘিরে ধরেন তারা। যা দেখে রেগে লাল হয়ে যান রণবীর। বলে ওঠেন, ‘কী করছেন আপনারা সরে যান, সরে যান।’ এদিন সকালে আলিয়াও রেগে গিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। কারণ, নেটপাড়ার একাংশ মন্তব্য করে বোটক্স করিয়ে নায়িকার মুখ বেঁকে গিয়েছে। 

দীর্ঘ পোস্ট করেছেন অভিনেত্রী। আলিয়া লেখেন, ‘যারা চেহারায় অস্ত্রোপচার করিয়েছেন, তাদের বিরুদ্ধে আমার কোনও মতামত নেই। এটা তাদের ব্যক্তিগত অভিরুচি। কিন্তু এটা কী হচ্ছে! সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ভিডিওতে দাবি করা হচ্ছে, অস্ত্রোপচার করাতে গিয়ে নাকি আমার মুখ বেঁকে গিয়েছে, আমার হাসিতে পরিবর্তন এসেছে।’

এরপর অভিনেত্রী বলেন, ‘আমার কথা বলার ধরনও নাকি অদ্ভুত। একটা মানুষের মুখ নিয়ে আপনাদের মনগড়া মতামত এই সব! এই ধরনের মন্তব্যের নেপথ্যে আপনারা আবার বৈজ্ঞানিক যুক্তি দিচ্ছেন, আমার মুখের একটা দিক নাকি পক্ষাঘাতগ্রস্ত। আপনারা কি মশকরা করছেন?’ 

তার দাবি, প্রত্যেকের নিজের শর্তে বাঁচার অধিকার আছে। এর আগেও তাকে ট্রল করা হয়েছে। তিনি কখনও কোনও মন্তব্য করেননি। তবে এবার আর তিনি চুপ থাকবেন না।

এমআইকে